ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মাশরাফির প্রশংসায় খুলনার অধিনায়ক

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ২৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাশরাফির প্রশংসায় খুলনার অধিনায়ক

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগ মাঠে গড়ানোর বেশ কয়েকদিন আগের ঘটনা। তিন বছর ধরে লংগার ভার্সন ক্রিকেট না খেলা মাশরাফি খুলনার হয়ে খেলার আগ্রহ দেখালেন। তিনি খুলনার কোচ ও বিসিবিকে বিষয়টি জানালেন। তারপর খুলনার চূড়ান্ত দলে জায়গা হল তার। ১৫ সেপ্টেম্বর ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের উদ্বোধনী দিনে সাদা পোশাকে লাল বল হাতে মাঠে নেমে পড়েন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক।

প্রথম রাউন্ডে চারদিন খেলেন। দুই ইনিংসে ১৮.৩ ওভার বল করে উইকেট নেন ৪টি। রংপুরের বিপক্ষে ভালো খেলেও প্রথম রাউন্ডে জয় পায়নি মাশরাফি-রাজ্জাকদের খুলনা। প্রথম রাউন্ডের পর বরিশালের বিপক্ষে দ্বিতীয় রাউন্ডেও খেলেন মাশরাফি। এই রাউন্ডেও দারুণ লাইন-লেন্থ বজায় রেখে প্রশংসনীয় বোলিং করেছেন। ১৫ ওভার বল করে নিয়েছেন ১ উইকেট। প্রথম রাউন্ডে জয় না পেলেও দ্বিতীয় রাউন্ডে বিজয়ীর বেশে মাঠ ছেড়েছেন মাশরাফি-তুষার ইমরানরা।

দিনশেষে জয়ের কৃতিত্ব মাশরাফিকেও দিয়েছেন খুলনার অধিনায়ক আব্দুর রাজ্জাক। প্রশংসা করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের, ‘মাশরাফি হচ্ছে চ্যাম্পিয়ন খেলোয়াড়। তার আগমণে খুলনা দল বেশ উজ্জীবিত হয়েছে। তিনি যে শুধু খুলনার তাতো নয়, বরং বাংলাদেশেরই সম্পদ। মাশরাফি টানা ৮ ওভার বল করেছেন। এজন্যই তো তিনি মাশরাফি। এ জন্যই তো তিনি চ্যাম্পিয়ন। তার মধ্যে এই মানসিক শক্তিটা আছে বলেই আজকে এই জায়গায় পৌঁছাতে পেরেছেন। আর তার পারফরমেন্স নিয়ে এত কিছুর পরেও নতুন করে মূল্যায়ন করার কিছু নেই।’




রাইজিংবিডি/খুলনা/২৫ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়