ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

পঞ্চম রাউন্ডের তৃতীয় দিনের খেলা শুরু

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৩, ১৫ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পঞ্চম রাউন্ডের তৃতীয় দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে।

প্রথম স্তরের ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে লড়ছে বরিশাল বিভাগ ও খুলনা বিভাগ।  খুলনা বিভাগের করা ৫১১ রানের জবাবে ব্যাটিং করছে বরিশাল বিভাগ। ৫ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ১৭৬ রান। মঈন খান ২০ ও সোহাগ গাজী ৫৪ রানে ব্যাটিং করছেন।

প্রথম স্তরের অপর ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা বিভাগ ও রংপুর বিভাগ।  নাঈম ইসলামের ডাবল সেঞ্চুরি এবং সোহরাওয়ার্দী শুভ ও আরিফুল হকের সেঞ্চুরিতে ৫৬০ রান করে রংপুর বিভাগ। ঢাকা বিভাগ এখন ব্যাটিংয়ে। ২ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ৯২ রান। মিনহাজ খান ২৫ ও রকিবুল হাসান ১০ রানে ব্যাটিং করছেন।
 


দ্বিতীয় স্তরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢাকা মেট্রোর প্রতিপক্ষ সিলেট বিভাগ।  সিলেট বিভাগ প্রথম ইনিংসে ৬০ রানের লিড পেয়েছে। সিলেটের করা ৩১৯ রানের জবাবে ঢাকা মেট্রো অলআউট হয়েছে ২৫৯ রানে। বল হাতে ৫ উইকেট পেয়েছেন এনামুল হক জুনিয়র। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমেছে সিলেট বিভাগ।

দ্বিতীয় স্তরের অপর ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে খেলছে রাজশাহী ও চট্টগ্রাম বিভাগ।  চট্টগ্রাম বিভাগের করা ২৬০ রানের জবাবে ব্যাটিং করছে রাজশাহী। ৬ উইকেটে তাদের সংগ্রহ ২৮৯ রান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৯ রানের লিড পেয়েছে তারা। ফরহাদ হোসেন ৩৭ ও হামিদুল ইসলাম ৭ রানে ব্যাটিং করছেন।

সবগুলো ম্যাচই শুরু হয়েছে সকাল সাড়ে ৯টায়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ অক্টোবর ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়