ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পঞ্চম রাউন্ডে চতুর্থ দিনের খেলা শুরু

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৯, ১৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পঞ্চম রাউন্ডে চতুর্থ দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ ১৯তম জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডের চতুর্থ দিনের খেলা শুরু হয়েছে।

প্রথম স্তরের ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে লড়ছে বরিশাল বিভাগ ও খুলনা বিভাগ। খুলনার করা ৫১১ রানের জবাবে প্রথম ইনিংসে বরিশাল গুটিয়ে যায় ২৯৬ রানে। ফলো অনে পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করছে বরিশাল। ১ উইকেট হারিয়ে ৮২ রান তুলেছে তারা। রাফসান আল মাহমুদ ৪৭ ও ফজলে রাব্বী ৩১ রানে ব্যাটিং করছেন।

প্রথম স্তরের অপর ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা বিভাগ ও রংপুর বিভাগ। এই দুই দলের লড়াই ড্রয়ের পথে। রংপুর প্রথম ইনিংসে করেছিল ৫৬০ রান। ঢাকা বিভাগ ৮ উইকেট হারিয়ে করেছে ২৯৫ রান। মোশাররফ হোসেন ১৭ ও নাজমুল অপু শূন্য রানে ব্যাটিং করছেন।

দ্বিতীয় স্তরে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢাকা মেট্রোর প্রতিপক্ষ সিলেট বিভাগ। প্রথম ইনিংসে লিড নিয়ে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ইনিংসে ভালো করতে পারেনি সিলেট বিভাগ। ৮ উইকেটে তাদের সংগ্রহ ১৯৬ রান। লিড ২৫৬ রানের। আবু জায়েদ ২৫ ও শাহানুর রহমান ২৯ রানে ব্যাটিং করছেন। 

 


দ্বিতীয় স্তরের অপর ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে খেলছে রাজশাহী ও চট্টগ্রাম বিভাগ। জয়ের স্বপ্ন দেখছে রাজশাহী বিভাগ। প্রথম ইনিংসে ব্যাটিংয়ে ব্যর্থ হওয়া চট্টগ্রাম বিভাগ দ্বিতীয় ইনিংসেও ভালো করতে পারেনি। ১২৫ রানে ৮ উইকেট হারিয়েছে তারা। এখনও ১৮ রানে পিছিয়ে তারা। প্রথম ইনিংসে চট্টগ্রাম করেছিল ২৬০ রান। জবাবে রাজশাহী বিভাগ করে ৪০৩ রান।

সবগুলো ম্যাচ শুরু হয়েছে সকাল সাড়ে নয়টায়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়