ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

শান্তর ৬ রানের আক্ষেপ

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-২২ ৪:৪৭:২৪ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-২২ ৭:১৩:০৫ পিএম
সেঞ্চুরিটাকে ৬ রানের জন্য ডাবলে রূপ দিতে পারেননি নাজমুল হোসেন শান্ত। ছবি: কবির তুহিন
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ১৯তম জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডে আজ ডাবল সেঞ্চুরি করেছেন খুলনার এনামুল হক বিজয় ও রংপুরের নাসির হোসেন। কিন্তু মাত্র ৬ রানের জন্য ডাবল সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপে পুড়েছেন রাজশাহীর নাজমুল হোসেন শান্ত। ১৯৪ রানে আউট হয়েছেন জাতীয় দলের হয়ে একটি টেস্ট খেলা তরুণ এই ব্যাটসম্যান।

তৃতীয় দিনে আজ ডাবল সেঞ্চুরি হাতছাড়া করেছেন আরো তিনজন। রাজশাহীতে ঢাকা মেট্রোর বিপক্ষে শান্তর ওপেনিং সঙ্গী মিজানুর রহমান আউট হয়েছেন ১৭৫ রানে। ২১০ বলে ৩০ চার ও ২ ছক্কায় ইনিংসটি সাজান মিজানুর। আর শান্তর ২৯৬ বলে খেলা ক্যারিয়ার সর্বোচ্চ ১৯৪ রানের ইনিংসে ছিল ২১টি চারের মার। দুজন গড়েন ৩৪১ রানের উদ্বোধনী জুটি।

চট্টগ্রামে রংপুরের হয়ে নাসিরের পাশাপাশি ডাবল সেঞ্চুরি পেতে পারতেন আরিফুল হকও। খুলনা টাইটান্সের হয়ে বিপিএলে দারুণ সময় কাটানো এই ব্যাটসম্যান ১৬২ রানে আউট হয়েছেন। ২৯০ বলে ১০ চার ও ২ ছক্কায় ইনিংসটি সাজান আরিফুল। পঞ্চম উইকেটে নাসির-আরিফুল গড়েন ৩৬৮ রানের বিশাল জুটি।   

বিকেএসপিতে ডাবল সেঞ্চুরি করেছেন বিজয়। তবে খুলনার আরেক ব্যাটসম্যান মেহেদী হাসান ডাবলবঞ্চিত হয়েছেন। আউট হয়েছেন ১৭৭ রানে। এর আগে তিনি লিগের দ্বিতীয় রাউন্ডেও ১৭৭ রানেই আউট হয়েছিলেন! 

ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরি করা নাসির এখন ট্রিপল সেঞ্চুরির অপেক্ষায়। তৃতীয় দিনের খেলা শেষে নাসির অপরাজিত আছেন ক্যারিয়ার সর্বোচ্চ ২৭০ রানে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ ডিসেম্বর ২০১৭/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge