ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন প্রথম জাতীয় মহিলা সফটবলে আনসার চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ২৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্রথম জাতীয় মহিলা সফটবলে আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ‘ওয়ালটন প্রথম জাতীয় মহিলা সফটবল প্রতিযোগিতা-২০১৭’ আজ ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

আজ শনিবার ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ পুলিশকে ১৮-৬ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। রানার্স-আপ হয়েছে পুলিশ। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়েছে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের প্রত্যেক খেলোয়াড়কে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়েছে।



ফাইনাল খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ আনসারের উপ-মহাপরিচালক একেএম মিজানুর রহমান, টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি আজম আলী খানসহ অন্যান্য কর্মকর্তাগণ।

এবারের এই ওয়ালটন প্রথম সফটবল প্রতিযোগিতায় ৮টি দল দুই গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছে। ‘ক’ গ্রুপে ছিল বাংলাদেশ পুলিশ, নড়াইল জেলা, গাজীপুর জেলা ও ঢাকা জেলা। আর ‘খ’ গ্রুপে ছিল বাংলাদেশ আনসার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, এএসএসপি সিরাজগঞ্জ ও ঢাকা কর্মাস কলেজ। দুই গ্রুপ থেকে সেরা চারটা দল সেমিফাইনাল ও দুটি দল ফাইনাল খেলে।



এই প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি.কম। আর সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ডিসেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়