ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাবিনা-স্বপ্নাদের জন্য আর্থিক পুরস্কার

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩১, ৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাবিনা-স্বপ্নাদের জন্য আর্থিক পুরস্কার

বাফুফে সভাপতির সঙ্গে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল

ক্রীড়া প্রতিবেদক : শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে ভারতের বিপক্ষে বাংলাদেশ নারী ফুটবল দলের ফাইনাল ম্যাচ দেখতে যেতে পারেননি বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দিন।

 

এমনকী তাদের অভিনন্দন জানাতে যেতে পারেননি বিমানবন্দরেও। তাইতো রোববার সাফ চ্যাম্পিয়নশিপের চতুর্থ আসরে ভারত মাতিয়ে আসা বাংলাদেশ নারী ফুটবল দলকে আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানিয়েছেন তিনি।

 

বাফুফে ভবনের সভাকক্ষে রোববার বাংলাদেশ নারী ফুটবল দলকে সাফ চ্যাম্পিয়নশিপে রানার্স-আপ হওয়ার জন্য অভিনন্দন জানান সালাহউদ্দিন। পাশাপাশি তাদের আর্থিকভাবে পুরস্কৃত করার ঘোষণাও দেন তিনি।

 

সালাহউদ্দিন বলেন, ‘ফাইনালে লড়াই করে রানার্স-আপ হওয়ায় আমি তোমাদের অভিনন্দন জানাই। তোমাদের জন্য একটা সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে এবং তোমরা গিফটও পাবে। গিফটা মেডেল হিসেবে না, টাকা। যেটা আমাদের সবার প্রয়োজন।’

 

বাফুফে সভাপতি মনে করছেন ভারতের বিপক্ষে ফিটনেসের অভাবে হেরেছে বাংলাদেশের মেয়েরা, ‘আমি ভারতের বিপক্ষে তোমাদের ফাইনাল খেলাটি দেখিনি। আমার কেন জানি মনে হয় তোমরা ওদের সঙ্গে স্পিড তথা ফিজিক্যালি পারোনি। তোমাদের জন্য নতুন একজন ফিজিও নিয়োগ দেওয়া হয়েছে। তিনি তোমাদের নিয়ে কাজ করবেন।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়