ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

খালেদার গায়ে মানুষ পোড়ানোর গন্ধ : বীরেন শিকদার

আনোয়ার শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ২২ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খালেদার গায়ে মানুষ পোড়ানোর গন্ধ : বীরেন শিকদার

বক্তব্য রাখছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার

মাগুরা প্রতিনিধি : যুব  ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেছেন, ঈদের পর খালেদা জিয়া কিছুই করতে পারবেন না। তার (খালেদা) গায়ে মানুষ  পোড়ানোর গন্ধ। মানুষ পোড়ানো গন্ধ নিয়ে মানুষের কাছে যাওয়া যায় না। দেশের মানুষ আগুন সন্ত্রাস গ্রহণ করেনি। এ ধরনের নৈরাজ্যজনক কর্মসূচি আবার দিলে জনগণ তার সমুচিত জবাব দেবে।

 

মঙ্গলবার বিকেলে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় বিভিন্ন প্রতিষ্ঠানে সংযুক্ত যুবদের প্রথম ভাতা প্রদান ও মতবিনিময় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

 

সদরের কলেজিয়েট স্কুল মাঠে জেলা যুব উন্নয়ন অধিদপ্তর ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় ভাতা প্রদান ও মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করে। এখানে ৯১৫ জন যুব ও যুব মহিলার মধ্যে দুই মাসের ভাতার চেক হস্তান্তর করা হয়।

 

প্রশিক্ষণ শেষে কর্মসূচির আওতায় যুবকদের বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানে সংযুক্ত করা হয়। যুবকদের দুই বছর মেয়াদে মাসে  ছয় হাজার টাকা করে ভাতা প্রদান করা হবে।

 

মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীন হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো  বক্তব্য রাখেন-যুবলীগ নেতা অধ্যাপক বিপ্লব রেজা বিকো, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা কমা-ার আলী রেজা খোকন, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো. রিয়াজুল আলম খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানী, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম ও মাগুরা প্রেসক্লাবের সদস্যসচিব শরীফ আমিরুল হাসান বুলু।

 

যুব  ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশকে আমরা এমনভাবে গড়ে তুলতে চাই, যেখানে যুবকরা আধুনিক প্রশিক্ষণ পাবে। তারা দেশকে এগিয়ে নিতে মেধাবী, নৈতিক গুণাবলী সমৃদ্ধ অত্যাধুনিক সব প্রযুক্তির জ্ঞানে নিজেদের সমৃদ্ধ করবে।

 

দেশের ভবিষ্যৎ প্রজন্মকে একটি সুন্দর উন্নত ও শান্তিপূর্ণ পরিবেশ উপহার দেওয়াই বর্তমান সরকারের লক্ষ্য। বিশ্বের মাঝে  একটি স্বাধীন মর্যাদাস্পন্ন ও সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

 

 

 

রাইজিংবিডি/মাগুরা/২২ সেপ্টেম্বর ২০১৫/আনোয়ার শাহীন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়