ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মামাতো ভাইকে আশ্রয় দেয়ায় খুন

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২২ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মামাতো ভাইকে আশ্রয় দেয়ায় খুন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : মামাতো ভাইকে বাড়িতে আশ্রয় দেয়ায় অপর মামাতো ভাইয়ের হামলায় মারা গেছেন জিয়াউল হক জিয়া (৩৮)।

মঙ্গলবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। জিয়া জেলার চারঘাট উপজেলার জাগীরপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে।

এ ঘটনায় জিয়ার ছোট ভাই মনিরুল ইসলাম বাদী হয়ে মামাতো ভাই রবিউলকে প্রধান আসামি করে চারঘাট মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।


পুলিশ ও এলাকাবাসী জানায়, জাগীরপাড়া গ্রামের রবিউল ইসলাম ও ভোলার মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ১৫ দিন আগে রবিউল ইসলাম তার ভাই ভোলাকে বাড়ি থেকে বের করে দেয়। ভোলা স্ত্রী সন্তান নিয়ে ফুফাতো ভাই জিয়ার বাড়িতে আশ্রয় নেয়। ভোলাকে আশ্রয় দেয়ায় জিয়াকে প্রতিনিয়তই হুমকি দিয়ে আসছিল রবিউল ও তার দুই সৎ ভাই তছলিম ও ইসলাম আলী।
 
সোমবার সন্ধ্যায় রবিউল ইসলাম, তছলিম আলী ও ইসলাম আলীসহ আরো কয়েকজন জিয়ার বাড়ির সামনে গিয়ে ভোলাকে তাদের হাতে তুলে দিতে বলে। এ নিয়ে রবিউলের সঙ্গে জিয়ার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রবিউল ও তার সহযোগিরা অস্ত্র দিয়ে জিয়াকে মারপিট করে। তাকে রক্ষা করতে বাবা ইউসুফ আলী, মা মুঞ্জেরা বেগমসহ পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তাদের ওপর হামলা চালায়। এতে জিয়া, তার বাবা ইউসুফ আলী (৬৫), মা মুঞ্জেরা বেগম (৬০), স্ত্রী পারুল বেগম (২৮), ভাই মুঞ্জু (৩৫), মনিসহ (৩০) আটজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জিয়া ও তার বাবাকে রামেক হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে জিয়া মারা যান।

চারঘাট মডেল থানার ওসি আলমগীর হোসেন জানান, জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে হত্যার ঘটনাটি ঘটেছে। ঘটনার পর থেকে প্রতিপক্ষের লোকজন বাড়ি ছাড়া। নিরাপত্তার কথা বিবেচনা করে তছলিমের স্ত্রী চায়না ও ইসলামের স্ত্রী লাল ভানুকে থানায় নিয়ে আসা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/রাজশাহী/ ২২ সেপ্টেম্বর ২০১৫/ তানজিমুল হক/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়