ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিমানবন্দর এলাকায় অপহরণকারী চক্রের সদস্য আটক

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৫-০৯-২২ ৭:০৭:১৩ পিএম     ||     আপডেট: -০০০১-১১-৩০ ১২:০০:০০ এএম
Walton AC 10% Discount

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিমানবন্দর থানাধীন রেল স্টেশন এলাকা থেকে মো. জাহিদ নামে অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব-১। এ সময় ৫ বছর বয়সি একটি শিশুকে উদ্ধার করে র‌্যাব।
 
মঙ্গলবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১ এর এএসপি এ জেড এম তৈমুর রহমান।

তিনি জানান, সোমবার রাতে মামুন ও শাহনাজ পারভীন দম্পতি তাদের সন্তানকে নিয়ে রংপুর যাওয়ার জন্য রেলওয়ে স্টেশনে অপেক্ষা করছিলেন। এ সময় অপহরণকারী চক্রের সদস্য শাকিল, শামিম ও জাহিদ তাদের অনুসরণ করে। মামুন পাশের দোকানে খাবার কিনতে গেলে অপহরণকারী চক্রের সদস্যরা শাহনাজ পারভীনের কাছ থেকে বাচ্চাটিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় শাহনাজ পারভীনের চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে আসলে শাকিল, শামিম ও জাহিদ পালিয়ে যায়। পরে বাচ্চাটির বাবা বিমানবন্দর রেলওয়ে স্টেশনে র্যাবের অস্থায়ী ক্যাম্পে অভিযোগ করেন। অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের সদস্য জাহিদকে আটক করে র্যাব সদস্যরা।

র্যাবের এ কর্মকর্তা আরো জানান, জিজ্ঞাসাবাদে জানা যায়, জাহিদ টঙ্গী স্টেশনে একটি চায়ের দোকানে কাজ করত। সেখানে শাকিলের সঙ্গে তার পরিচয় হয়। শাকিলের ফাঁদে পড়ে সে অপরাধ চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। এই চক্রটি জনবহুল রেল স্টেশনে, বাস স্টেশনে ছিনতাই করে থাকে। ঘটনার দিন তারা ওই শিশুটিকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের পরিকল্পনা করেছিল।

গ্রেফতারকৃত জাহিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং অপর আসামিদের গ্রেফতার করে আইনের আ্ওতায় আনার কাজ চলছে বলে জানান র‌্যাব কর্মকর্তা এ জেড এম তৈমুর রহমান।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৫/বাপ্পা/রফিক

Walton AC
     
Walton AC
Marcel Fridge