ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গাজীপুরে অবৈধ ২টি পশুর হাট উচ্ছেদ

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১০, ২২ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে অবৈধ ২টি পশুর হাট উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে অবৈধভাবে বসানো দুটি পশুর হাট উচ্ছেদ এবং হাট বসানোর অপরাধে দুই ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া রহমানের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার দুপুরে সদর উপজেলার মির্জাপুর এবং রাজেন্দ্রপুর এলাকায় অভিযান চালিয়ে ওই পশুর হাট দুটি উচ্ছেদ করেন। এ ছাড়া একই ভ্রম্যামাণ আদালত একটি পশুখাদ্য তৈরির কারখানাকে এক লাখ টাকা জরিমানা করেন।

গাজীপুর সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. জহিরুল ইসলাম জানান, গাজীপুর সদরের রাজেন্দ্রপুর আরপি গেটের সামনে এবং ভাওয়াল মির্র্জাপুর এলাকার বিডি ফুড কারখানার সামনে অবৈধভাবে বসানো দুটি পশুর হাট উচ্ছেদ করা হয়েছে।

অবৈধভাবে বাজার বসানোর অপরাধে রাজেন্দ্রপুর আরপি গেট এলাকার আবুল হাসেম ও ভাওয়াল মির্জাপুর বিডি ফুড এলাকার গনি মিয়ার কাছ থেকে এক হাজার টাকা করে জরিমানাও আদায় করা হয়।

এ ছাড়া পশুখাদ্য প্যাকেটের গায়ে খুচরা মূল্য, মেয়াদের তারিখ, গুণগতমানের সনদ ও কেমিক্যাল টেস্ট সার্টিফিকেট না থাকায় সদর উপজেলার শিশিরচালা এলাকার কোয়ালিটি ফিড মিল কারখানার মালিকের কাছ থেকে এক লাখ টাকা জরিমানাও আদায় করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/২২ সেপ্টেম্বর ২০১৫/হাসমত আলী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়