ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

'বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশ আনতে সব ব্যবস্থা নেওয়া হবে'

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৯, ২০ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
'বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশ আনতে সব ব্যবস্থা নেওয়া হবে'

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশে ফিরিয়ে আনতে সরকার প্রয়োজনীয় সবকিছুই করবে বলে জানিয়েছন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

 

মৃত্যুদণ্ডপ্রাপ্ত ও বিদেশে পলাতক বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফেরত আনার দাবিতে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের হলরুমে এ সভার আয়োজন করে।

 

চুমকি বলেন, ‘তিনি (শেখ হাসিনা) তার নির্বাচনী ওয়াদা অনুযায়ী মানবতাবিরোধীদের বিচার করছেন। বঙ্গবন্ধুর খুনীদের বিচারও করেছেন। যারা এখনও পালিয়ে আছে তাদেরকে দেশে এনে বিচার করা হবে।’

 

উন্নত দেশগুলো বাংলাদেশের ছোট সমস্যা নিয়ে উচ্চবাচ্য করছে দাবি করে চুমকি বলেন, ‘বাংলাদেশে জঙ্গি ও আইএস না থাকা সত্ত্বেও উন্নত দেশগুলো উচ্চ বাক্য ব্যয় করে। এগুলো তাদের অনুমান ছাড়া আর কিছুই নয়। অথচ তারাও জানে জঙ্গিবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষকে একত্রিত করেছেন।'

 

আয়োজক সংগঠনের ঢাকা মহানগর সভাপতি শাহাদৎ হোসেন টয়েলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, 'জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, আওয়ামী লীগ নেতা এম এ করিম, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৬/আহমদ নূর/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়