ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আমিরকে রেখার চিঠি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ১৫ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আমিরকে রেখার চিঠি

আমির খান ও রেখা

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। গত বছর ডিসেম্বরে মুক্তি পায় আমির অভিনীত সিনেমা দঙ্গল। মুক্তির পর থেকেই বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে সিনেমাটি।

সিনেমাটির এই সফলতার জন্য একটি পার্টির আয়োজন করেছিলেন আমির খান। এই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকা অভিনয়শিল্পী। সচরাচর অভিনেত্রী রেখাকে বলিউড পার্টিতে উপস্থিত হতে দেখা যায় না। তবে এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন তিনিও। শুধু যে উপস্থিত হয়েছেন তা নয়। আমিরের জন্য একটি উপহারও এনেছিলেন তিনি। যেটি পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন আমির।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, দঙ্গল সিনেমাটিতে আমির খানের অভিনয়ে মুগ্ধ হয়েছেন রেখা। এ অভিনেতার জন্য তিনি নিজ হাতে একটি চিঠি লিখে নিয়ে এসেছিলেন। পার্টিতে সবাইকে সেই চিঠি পড়ে শুনিয়েছেন আমির।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘আমির চিঠি পড়ে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন এবং তার চোখ পানিতে ভরে গিয়েছিল। তিনি জানিয়েছেন, চিঠিটি সবসময় তিনি কাছে রাখবেন। শুধু সিনেমাটি নয়, চিঠিটিও তার হৃদয়ে বিশেষ জায়গা নিয়ে থাকবে। কারণ তিনি (রেখা) পার্টিতে এসেছিলেন সিনেমাটি তার কাছে কতটা গুরুত্বপূর্ণ তা বলার জন্য।’



রাইজিংবিডি/ঢাকা/১৫ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়