ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৪, ২৫ এপ্রিল ২০১৭
Risingbd
সর্বশেষ:

হাওরে দুর্যোগ : অনিয়ম প্রমাণ হলে শাস্তি

নৃপেন রায় : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ২:৫১:২৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২৩ ৭:১১:৪৩ পিএম

নিজস্ব প্রতিবেদক : হাওর দুর্যোগের সঙ্গে কারো কোনো রকম গাফিলতি থাকলে বা অনিয়মের প্রমাণ পেলে অবশ্যই  শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম  হানিফ।

শুক্রবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, হাওরের উত্তরাঞ্চল থেকে যে প্লাবন বা ঢলটা আসে, সেটাকে রোধ করার জন্য বাঁধ নির্মাণ করা আছে। এই নির্মাণ কাজে কিছু ক্রটির কথা আমরা শুনেছি।  এই নির্মাণ কাজের সংশ্লিষ্ট দায়িত্বে যে ছিল, তাকে ইতিমধ্যে অপসারণ করা হয়েছে। বিভাগীয় তদন্ত হচ্ছে এবং দুদক থেকেও  তদন্ত করা হচ্ছে। এই কর্মকাণ্ডের সঙ্গে, এই দুর্যোগের সঙ্গে যদি কোনো রকম কারো গাফিলতি বা কারো কোনো অনিয়মের সম্পর্ক থাকে; তার বিরুদ্ধে অবশ্যই শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।’

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, ড. আবদুস সোবহান গোলাপ, ফরিদুন্নাহার লাইলী, ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ডা. রোকেয়া, শামসুন্নাহার চাঁপা, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মারুফা আকতার পপি, রেমন্ড আরেং প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/নৃপেন/ইভা

Walton Laptop