ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ক্ষুদ্র ব্যবসায়ীদের আস্থা ওয়ালটনে

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৬, ৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্ষুদ্র ব্যবসায়ীদের আস্থা ওয়ালটনে

কুষ্টিয়া প্রতিনিধি : জেলার ক্ষুদ্র ব্যবসায়ীদের আস্থা ওয়ালটন পণ্যে। বিশেষ করে ওয়ালটন ফ্রিজের ওপর। ব্যবসায়ীদের মতে, দেশীয় পণ্য, দামেও সস্তা। অন্যদিকে গুণগত মান ভালো ও সহজ কিস্তিতে পাওয়া যায় বলে পছন্দের শীর্ষে ওয়ালটন।

কুষ্টিয়া শহরের অনেক দোকানেই বিভিন্ন সাইজের ওয়ালটন ফ্রিজ রয়েছে। শহরের পাশাপাশি গ্রামেও এর চাহিদা বেড়েছে।

বছরের পর বছর কোনো ত্রুটি ছাড়াই চলছে ওয়ালটন ফ্রিজ। স্থান পেয়েছে বাসাবাড়ির পাশাপাশি হোটেল, রেস্টুরেন্ট, মুদিখানা, এমনকি চায়ের দোকানেও।

 



মিরপুর উপজেলার শাহাবুল স্টোর। মূলত এটি একটি চায়ের দোকান। এটি চালায় শাহাবুল ও তার স্ত্রী রাবিয়া। চায়ের দোকানের পাশাপাশি ছোট্ট এই দোকানটি ভরে আছে বিভিন্ন পণ্যে। চাহিদা বেশি কোমল পানীয়’র। আর তাদের আস্থা ওয়ালটন ফ্রিজে।

রাবিয়া খাতুন বলেন, ২০১২ সালে এখানে এই দোকান দেওয়া হয়। মাস ছয়েক দোকান চালানোর পরে দোকানে ক্রেতা কমে যায়। তারপর ওয়ালটনের ফ্রিজ কিনি। তারপর থেকে দোকানে ক্রেতা তুলনামূলকভাবে বেশি। কারণ গরমে সকলেই ঠাণ্ডা কোমল পানীয় চায়। আমাদের আস্থা এখন ওয়ালটনে।

তিনি আরো বলেন, ওয়ালটন ফ্রিজ কেনার পর থেকে আজ অবধি কোনো সমস্যা দেখা দেয়নি।আমরা ছয়মাসের কিস্তিতে ফ্রিজটি কিনেছিলাম। ছয়মাসের মধে কিস্তি পরিশোধও করে দিয়েছি।

 



মুদি দোকানদার ফারুখ আহম্মেদ। তিনিও ভরসা করেছেন ওয়ালটনের ফ্রিজে। কিনেছেন ওয়ালটন ফ্রিজ।

তিনি বলেন, ব্যবসা করে পাল্লা দিয়ে অন্য দোকানের সঙ্গে টিকে থাকতে হলে ওয়ালটন ফ্রিজ সকলের সেরা। কারণ এটা বিদ্যুৎ সাশ্রয়ী, চলে বেশি দিন।

তিনি আরো বলেন, দেড় বছর আগে ফ্রিজটি কিনেছি। তবে আজ অবধি কোনো সমস্যা দেখা দেয়নি।

হোটেল মালিক রাহুলও কিনেছেন ওয়ালটনের ডিপ ফ্রিজ। তিনি বলেন, ফ্রিজ মানেই ওয়ালটন। ওয়ালটনের উপরে কোনো কথা নাই।

 



ওয়ালটন ফ্রিজ বিক্রেতা আব্দুল গাফ্ফার জানান, এই অঞ্চলে ওয়ালটন ফ্রিজের চাহিদা অনেক। প্রায় প্রতিনিদিই দুই থেকে তিনটি ফ্রিজ বিক্রি হচ্ছে। আর সকলেই ওয়ালটন ফ্রিজের ওপরে আস্থা রাখছেন। দেশীয় পণ্য এবং গুণগত মানের কারণে সাধারণ মানুষের মন জয় করেছে ওয়ালটন ফ্রিজ।



রাইজিংবিডি/কুষ্টিয়া/৩ মে ২০১৭/কাঞ্চন কুমার/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়