ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাংলাদেশ আর ব্যাট করার সুযোগ নাও পেতে পারে

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ১২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশ আর ব্যাট করার সুযোগ নাও পেতে পারে

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। টস হেরে ব্যাট করতে নেমে ৩১.১ ওভার ব্যাট করার সুযোগ পায় সফরকারীরা। এরপর বৃষ্টি এসে হানা দেয়।

বৃষ্টির কারণে এখনো খেলা শুরু হতে পারেনি। বৃষ্টির যে অবস্থা তাতে কখন খেলা শুরু হবে সেটাও নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে ইতিমধ্যে ওভার কমতে শুরু করেছে। সে অনুযায়ী বাংলাদেশ হয়তো আর ব্যাট করার সুযোগ নাও পেতে পারে। সেক্ষেত্রে বৃষ্টি আইনে আয়ারল্যান্ডের জন্য নতুন টার্গেট নির্ধারিত হতে পারে।

টস হেরে ব্যাট করতে নেমে ৮ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। ফিরে যান সৌম্য সরকার। ৯ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায়। নিজের নামের পাশে কোনো রান যোগ করার আগেই ফিরে যান সাব্বির রহমান। তৃতীয় উইকেট জুটিতে দলীয় স্কোরকে ৪৭ রান পর্যন্ত টেনে নেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। এরপর উইলসনের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান মুশফিক (১৩)।

 


দলীয় ৭০ রানের মাথায় চতুর্থ উইকেট হারায় বাংলাদেশ। এবার আউট হন সাকিব আল হাসান। যাওয়ার আগে ১৬ বলে ১৪ রান করে যান তিনি। এরপর পঞ্চম উইকেটে জুটি বাঁধেন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। তারা দুজন ৮৭ রানের জুটি গড়ে দলের বিপর্যয় সামাল দেন। ৩১.১ ওভারে ১৫৭ রান তোলার পর বৃষ্টি এনে হানা দেয়। সেই বৃষ্টির কারণে এখনো (বাংলাদেশ সময় রাত ৮.২৫) খেলা শুরু হয়নি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ মে ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়