ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

স্বস্তিতে সড়ক পথে ফিরছে মানুষ

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৪, ২৯ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বস্তিতে সড়ক পথে ফিরছে মানুষ

নিজস্ব প্রতিবেদক : স্বজনদের সঙ্গে ঈদ উদযাপনের পরদিন থেকে রাজধানীতে ফিরত শুরু করেছে মানুষ। ভোগান্তি ছাড়াই স্বস্তিতে সড়ক পথে রাজধানীতে ফিরছেন তারা। গতকালের মতো আজও একই অবস্থা। যাত্রীদের চাপ নেই তেমন।

বৃহস্পতিবার রাজধানীর সায়েদাবাদ বাস টার্মিনালে ঘুরে ও কথা বলে জানা গেছে, ফেরার পথে তেমন যানজট নেই, বাসের ভেতর নেই অতিরিক্ত যাত্রীর চাপ। ছাদেও দেখা যায়নি যাত্রীদের।

ঢাকায় ফেরা যাত্রীরা জানান, ভোগান্তি ছাড়াই স্বস্তিতে তারা রাজধানীতে ফিরেছেন। যানজটের কারণে কোথায় বসে অপেক্ষা করতে হয়নি।

পরিবারের সঙ্গে ঈদ কাটিয়ে ইউনিক পরিবহনের সিলেট থেকে সায়েদাবাদ আসেন মো. হারুন। তিনি বলেন, অন্য সময়ের মতোই এসেছি। রাত সাড়ে ১২টায় গাড়িতে উঠেছি। ভোর সাড়ে ৫টায় সায়েদাবাদ পৌঁছেছি।

এশিয়া পরিবহনে কুমিল্লা থেকে ঢাকায় আসেন হাসেম শেখ। তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৬টায় গাড়িতে উঠেছেন। ৯টায় এসে পৌঁছেছেন। পথে কোন ভোগান্তি হয়নি।

খুলনা থেকে আসা রিয়াজ জানান, ঈদের সময় আসলেন না অন্য সময় আসলেন, বুঝতে পারলেন না। ঈদের সময় হলেও কোনো বাড়তি চাপ, বাড়তি ভোগান্তি হয়নি।

সায়েদাবাদে ফাল্গুনী, বনফুল, পর্যটক, আরা, দোলা, হামিমসহ কয়েকটি বাস কাউন্টারের দায়িত্বরতরা জানান, এখন যাত্রীর চাপ নেই। চাপ পড়বে শুক্রবার থেকে। ওই দিন থেকেই ঢাকামুখী মানুষের চাপ বেশি হবে। শনি ও রোববার পর্যন্ত এই চাপ থাকবে। তখন চাপ সামলানো কঠিন হয়ে পড়বে। তখন মোড়ার সিট বা ছাদে বসেও যাত্রীদের আসতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৯ জুন ২০১৭/সাওন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়