ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফরহাদ মজহার অপহরণ: টিকিট বিক্রেতার জবানবন্দি

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ৬ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফরহাদ মজহার অপহরণ: টিকিট বিক্রেতার জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক : যশোরে যে পরিবহনের বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করা হয়েছিল, সেই হানিফ এন্টারপ্রাইজের খুলনা শিববাড়ী কাউন্টারের ম্যানেজার নাজমুস সাদাত সাদী আদালতে জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম খুরশিদ আলম বিকেলে তার খাস কামরায় নাজমুস সাদাত সাদীর জবানবন্দি রেকর্ড করেন বলে জানিয়েছেন আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই নিজাম উদ্দিন।

নিজাম উদ্দিন জানান, এই অপহরণ মামলার নতুন তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. মাহবুবুল হক ঘটনার সাক্ষী হিসেবে নাজমুস সাদাত সাদীকে আদালতে হাজির করে জবানবন্দি নেওয়ার আবেদন করেন।

নাজমুস সাদাত সাদী ঘটনার দিনের অভিজ্ঞতা বর্ণনা করে বিচারকের কাছে জবানবন্দি দিয়েছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, সোমবার ভোরে রাজধানীর শ্যামলী এলাকায় বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন ফরহাদ মজহার। পরে অপহরণের অভিযোগ এনে আদাবর থানায় সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী ফরিদা আখতার। এর আগেই অভিযোগ পেয়ে ফরহাদ মজহারকে উদ্ধারে তৎপরতা শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ফরহাদ মজহারের মোবাইল ফোন ট্র্যাক করে খুলনায় তার অবস্থান শনাক্ত করে পুলিশ। সেখানে দুটি স্থানে অভিযান চালিয়েও তাকে পাওয়া যায়নি। তবে খুলনার পরিচিত একটি রেস্টুরেন্টে তিনি খাবার খেয়েছিলেন বলে প্রমাণ পাওয়া যায়।

এরপর খুলনা থেকে ঢাকার পথে একটি বাসে মিস্টার গফুর নামে টিকিট কাটেন ফরহাদ মজহার। যশোরের অভয়নগর এলাকায় বাসে তল্লাশি চালিয়ে রাতেই তাকে উদ্ধার করা হয়। পরে সকালে ঢাকায় নিয়ে আসা হয় তাকে।

আদাবর থানা থেকে দুপুরের দিকে মিন্টো রোডের গোয়েন্দা কার্যালয়ে নিয়ে আসা হয় ফরহাদ মজহারকে। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে আদালতে পাঠায় গোয়েন্দা পুলিশ। এরপর আদালত তাকে নিজ জিম্মায় বাড়ি ফেরার অনুমতি দেন।



রাইজিংবিডি/ঢাকা/৬ জুলাই ২০১৭/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়