ঢাকা, রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪, ২৫ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

কৌতিনহোর জন্য ১০০ মিলিয়ন দিতে প্রস্তুত বার্সা!

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-০৮ ৮:১০:০৫ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-০৮ ১০:৪৯:১৮ পিএম

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনার বেশ কয়েকজন কর্মকর্তা এখন ইংল্যান্ডে। তাদের এই ইংল্যান্ড যাত্রার কারণ ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কৌতিনহো। লিভারপুলের হয়ে খেলা এই তারকাকে দলে ভেড়াতে চায় স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। সে বিষয়ে কথা বলতেই বার্সার কর্মকর্তাগণ ইংল্যান্ডে গিয়েছেন। মার্কায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আসন্ন মৌসুমের জন্য কৌতিনহোকে দলে ভেড়াতে চায় কাতালান ক্লাবটি। ব্রাজিলিয়ান এই তারকাকে পেতে ১০০ মিলিয়ন ইউরো দিতেও প্রস্তুত তারা।

তবে কৌতিনহোর বার্সায় যোগ দেওয়ার ক্ষেত্রে সবচেয়ে বড় বাঁধা লিভারপুলের কোচ জার্গেন ক্লপ। কারণ, তিনি কৌতিনহোকে ছাড়তে চাচ্ছেন না। তবে বার্সা আত্মবিশ্বাসী যে তারা শেষ পর্যন্ত কৌতিনহোকে আনতে পারবে। ব্রাজিলিয়ান এই তারকা ছাড়াও আরো কয়েকজনের উপর নজর রয়েছে বার্সেলোনার।

আরেক ব্রাজিলিয়ান তারকা নেইমার বার্সেলোনা ছেড়ে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দিয়েছে। নেইমারের স্থলাভিষিক্ত করতে কৌতিনহোকে টার্গেট করেছে বার্সা। নেইমার চলে যাওয়ায় চাপে আছেন বার্সা সভাপতি মারিও বার্তেমেউ। তাইতো যেকোনো মূল্যে নেইমারের বিকল্প কাউকে দলে ভেড়াতে চাইছেন। 
 


রাইজিংবিডি/ঢাকা/৮ আগস্ট ২০১৭/আমিনুল

Walton
 
   
Marcel