ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সানি লিওনকে ঘিরে ভক্তদের ভিড়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ১৭ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সানি লিওনকে ঘিরে ভক্তদের ভিড়

সানি লিওন

বিনোদন ডেস্ক : বলিউড সেনসেশন সানি লিওন। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করছেন তিনি। পাশাপাশি তার ভক্তের সংখ্যাও যে কম নয়, তার প্রমাণ মিলল এবার।

একটি উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ভারতের কোচিতে গিয়েছেন এ অভিনেত্রী। সেখানেই এক নজর এ অভিনেত্রী দেখতে ভিড় করেন ভক্তরা। এমনকি ভক্তদের ভিড়ের মধ্যে দিয়ে চলতে থাকে তার সাদা রঙের গাড়ি। ১৭ আগস্ট মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন সানি লিওন নিজেই।

এক টুইটে তার গাড়ি ও এর চারপাশে থাকা ভক্তদের ছবি পোস্ট করে সানি লিওন লেখেন, ‘বলতে গেলে কেরালার কোচিতে ভালোবাসার সমুদ্রে আমার গাড়ি।’



অন্য এক টুইটে একটি ভিডিও পোস্ট করে সানি এর ক্যাপশনে সানি লেখেন, ‘কোনো ভাষা নেই। কোচির মানুষদের ধন্যবাদ জানানোর ভাষা নেই। তাদের ভালোবাসা ও সহযোগিতায় সত্যিই আবেগাপ্লুত হয়েছি। কেরালাকে ভুলব না। ধন্যবাদ।’


বর্তমানে সঞ্জয় দত্তের ভূমি সিনেমার একটি আইটেম গান নিয়ে ব্যস্ত রয়েছেন সানি লিওন। এরই মধ্যে গানের কিছু স্থিরচিত্র ইন্টারনেটে প্রকাশিত হয়েছে। সানির কাছ থেকে নতুন কিছুই আশা করছেন তার ভক্তরা। এছাড়া সম্প্রতিবাদশাহো সিনেমার একটি গানে ইমরান হাশমির সঙ্গে দেখা গেছে সানিকে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৭/মারুফ

 

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়