ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সংসদ প্লাজায় টিপু সুলতানের জানাজা অনুষ্ঠিত

এম এ রহমান মাসুম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৭, ২০ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সংসদ প্লাজায় টিপু সুলতানের জানাজা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোর-৫ আসনের প্রাক্তন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা খান টিপু সুলতানের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

রোববার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় ওই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। সংসদ সচিবালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

এরপর মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে মরহুমের প্রতি প্রধানমন্ত্রীর পক্ষে আইনমন্ত্রী আনিসুল হক শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে সার্জেন্ট এ্যাট আর্মস, ডেপুটি স্পিকারে পক্ষে সংসদ সদস্য মো. মনিরুল ইসলাম, বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও হুইপবৃন্দের পক্ষে হুইপ মো. শাহাব উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে যুগ্ম সম্পাদক আবদুর রহমান এবং বিরোধীদলীয় নেতার পক্ষে সংসদ সদস্য মোহাম্মদ নোমান এবং দলীয় নেতৃবৃন্দ মরহুমের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

জানাজায় প্রাক্তন ও বর্তমান মন্ত্রী, সংসদ সদস্যসহ সর্বস্তরের নাগরিক, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শরিক হন।

এর আগে মরহুমের রাজনৈতিক কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন হুইপ শাহাব উদ্দিন, সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী এমপি। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

গতকাল রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।




রাইজিংবিডি/ঢাকা/২০ আগস্ট ২০১৭/এম এ রহমান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়