ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘উপায় না পেয়ে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছি’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ১৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘উপায় না পেয়ে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছি’

খালেদা আক্তার কল্পনা

বিনোদন প্রতিবেদক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী খালেদা আক্তার কল্পনা। একটা সময় চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করেছেন এ অভিনেত্রী। কিন্তু অসুস্থতার কাছে হার মেনে এখন তিনি বেকার সময় পার করছেন। তার ডান চোখে গ্লুকোমা, রেটিনায় রক্তপাত আর কর্নিয়ার আলসার থেকে ইনফেকশন হয়ে মারাত্মক আকার ধারণ করেছে। তিনি এখন শুধু বাম চোখ দিয়ে দেখছেন। বেশ কিছুদিন ধরে এ সমস্যায় ভুগছেন তিনি।

এ প্রসঙ্গে খালেদা আক্তার কল্পনা রাইজিংবিডিকে বলেন, ‘গত পাঁচবছর ধরে আমার চোখের সমস্যায় ভুগছি। আমার ছেলে মেয়ে আমাকে টাকা দিয়েছে। কিন্তু এখন তারাও আর পারছে না। আমি যতদিন জীবিত থাকবো ততদিন আমার চেকআপ করাতে হবে।’

তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, ‘আমার প্রধানমন্ত্রী হলেন শিল্পীবান্ধব প্রধানমন্ত্রী। তিনি অসহায় শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন সবসময়। আমি উপায় না পেয়ে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করছি। তিনি আর্থিকভাবে সহায়তা করলে হয়তো আমি সুস্থ হয়ে কাজে ফিরতে পারব। আশাকরি তিনি আমাকে এই দুঃসহ অবস্থা থেকে ফিরতে সহায়তা করবেন।’

আগামী মাসের শেষের দিকে উন্নত চিকিৎসা নিতে কলকাতা যাবেন এ অভিনেত্রী। এর আগে চেন্নাই থেকে তিনবার তিনি ছানি অপারেশনও করিয়েছেন। এরপর কলকাতার শঙ্কর নেত্রালয়ে প্রতি চার মাস পর চিকিৎসা করালেও ডায়াবেটিস থাকায় এই চিকিৎসা দীর্ঘস্থায়ী ও ব্যয়বহুল হয়ে পড়েছে। যেটির ব্যয়ভার তিনি বহন করতে পারছেন না।

খালেদা আক্তার কল্পনা এ পর্যন্ত পাঁচ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। এখন চোখের সমস্যার কারণে সিনেমায় কাজ করতে পারছেন না। এছাড়া তার বৃদ্ধ মা রয়েছেন তিনিও অসুস্থতায় ভুগছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৫ সেপ্টেম্বর ২০১৭/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়