ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

হাসপাতাল ছাড়লেন ডিপজল

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ১ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাসপাতাল ছাড়লেন ডিপজল

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। গত ২৫ সেপ্টেম্বর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টে অস্ত্রোপচার করা হয়।

আজ রোববার হাসপাতাল কর্তৃপক্ষ ডিপজলকে ছাড়পত্র দিয়েছেন। আগামী তিন সপ্তাহ বিশ্রাম নিয়ে হার্টের পরবর্তী অস্ত্রোপচার করা হবে বলে ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন ডিপজল কন্যা অলিজা মনোয়ার।

গত ২০ সেপ্টম্বর বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ডিপজলকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তখন চিকিৎসকরা জানান, ডিপজলের হার্টে একটি ব্লক ধরা পড়েছে। এ ছাড়া ফুসফুসে পানি জমেছে। তাকে দ্রুত সিঙ্গাপুর নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেন।

ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। মুক্তির অপেক্ষায় তার ‘কোটি টাকার প্রেম’ ও ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে দুটি সিনেমা রয়েছে। এর মধ্যে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমাটির কাজ শেষ হয়েছে।

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ সিনেমার প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে।  এ সিনেমায় ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলাসহ অনেকে। এর চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।



রাইজিংবিডি/ঢাকা/১ অক্টোবর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়