ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘খালেদা জিয়াকে সাজা দিতে প্রধান বিচারপতিকে অপসারণ’

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ১৫ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘খালেদা জিয়াকে সাজা দিতে প্রধান বিচারপতিকে অপসারণ’

জ‌্যেষ্ঠ প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সাজা দেওয়ার লক্ষ‌্যে প্রধান বিচারপতিকে অপসারণ করা হয়েছে বলে দাবি করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

বুধবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপার্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। জাতীয়তাবাদী মহিলা দল-শিল্পাঞ্চল ও তেজগাঁও থানা শাখা আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব‌্য রাখেন তিনি।

শামসুজ্জামান দুদু বলেন, ‘প্রধান বিচারপতিকে অপসারণ করা হয়েছে বেগম জিয়াকে সাজা দেওয়ার জন্য, যাতে তারা এমন একজন প্রধান বিচারপতি নিয়োগ দিতে পারেন যিনি সরকারের অনুগ্রহ থাকবেন।’

‘খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খেয়েছেন’ বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার করা মন্তব‌্যের সমালোচনা করে বিএনপির এই ভাইস চেয়ারম‌্যান বলেন, ‘আদালতে বিচার হয়নি, কোনোভাবেও প্রমাণিত হয়নি, তারপরও প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে নিয়ে এমন মন্তব্য করেন। আসলে তিনি (প্রধানমন্ত্রী) নিজেই তাকে সাজা দিতে চান।’

বিএনপির জনসভায় নেতা-কর্মীদের আসতে সরকার বাধা দিয়েছে অভিযোগ করে এর কঠোর সমালোচনাও করেন তিনি।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য শাহিনা খানের সভাপতিত্বে কর্মী সম্মেলনে আরো বক্তব্য দেন-মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১৫ নভেম্বর ২০১৭/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়