ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গ্রীষ্মের দলবদলে গ্রিজমানকে চায় বার্সা

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৯, ১৬ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রীষ্মের দলবদলে গ্রিজমানকে চায় বার্সা

ক্রীড়া ডেস্ক: আগামী গ্রীষ্মের দলবদলেই আঁতোয়ান গ্রিজমানের অ্যাটলেটিকো মাদ্রিদ ছাড়ার গুঞ্জন চলছে। ফরাসি এ তারকাকে দলে পেতে মুখিয়ে আছে স্প্যানিশ লা লিগার অন্যতম সেরা ক্লাব বার্সেলোনা।

গ্রিজমানকে দলে পেতে অ্যাটলেটিকোর সঙ্গে ইতিমধ্যেই বার্সা সমঝোতায় পৌঁছেছে বলে দাবি স্প্যানিশ গনমাধ্যমগুলোর। স্প্যানিশ পত্রিকা মুন্ডো দেপোর্তিভো জানিয়েছে, ইউরোপের অন্য ক্লাবগুলোর চেয়ে গ্রিজমানকে পাওয়ার লড়াইয়ে শক্ত অবস্থানে রয়েছে কাতালান ক্লাবটি।

শুধু বার্সা নয়, গ্রিজমানকে পেতে আগ্রহী রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির মতো ইউরোপের জায়ান্ট ক্লাবগুলো।

মুন্ডো দেপোর্তিভোর প্রতিবেদনে বলা হয়েছে, পাঁচ বছরের চুক্তিতে বার্সেলোনার সঙ্গে যুক্ত হতে পারেন গ্রিজমান। ন্যু ক্যাম্পে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও আন্দ্রেস ইনিয়েস্তাদের সঙ্গে খেলার জন্য গ্রিজমান আগ্রহী রয়েছেন বলেও জানানো হয় প্রতিবেদনে।

দলের অন্যতম সেরা তারকা নেইমার ক্লাব ছাড়লেও উসমান দেম্বেলেকে দলে ভিড়িয়ে শুরুতে স্বস্তিতে ছিল বার্সা। কিন্তু ইনজুরির কারণে বার্সার একাদশে নিয়মিত খেলতে পারছেন না তিনি। তাই আগামী মৌসুমে ফর্মে থাকা গ্রিজমানকে দলে পেতে অপেক্ষায় রয়েছে বার্সার কর্তাব্যক্তিরা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ নভেম্বর ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়