ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রিল্যাক্সের সুযোগ দেখছেন না তামিম

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৬, ২২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিল্যাক্সের সুযোগ দেখছেন না তামিম

ক্রীড়া প্রতিবেদক : টানা দুই ম্যাচ জিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে সবার আগে পা রেখেছে বাংলাদেশ। শেষ দুই ম্যাচ হারলেও বাংলাদেশের হারানোর কিছু থাকবে না।

তবুও রিল্যাক্সের কোনো সুযোগ দেখছেন না জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। তার ভাবনা প্রত্যেক আন্তর্জাতিক ম্যাচেই পাওয়ার থাকে নতুন কিছু, প্রাপ্তির খাতায় যোগ হওয়ার থাকে লেটার মার্কস। তাই জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে শেষ দুটি ম্যাচকে বড় করেই দেখছেন জাতীয় দলের এ ক্রিকেটার।

তামিম আজ মিরপুরে ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে বলেছেন,‘দুইটা ম্যাচ জিতে গেছি, হারলেও কিছু হবে না, এই জিনিসটা দেখছি না। প্রত্যেকটা আন্তর্জাতিক ম্যাচে খেলোয়াড়ের একটা সুযোগ থাকে একটি হানড্রেড করার, একটি পাঁচ উইকেট নেওয়ার। আমি যখন আমাদের গ্রুপটাকে দেখি তখন মনে হয় প্রত্যেকেই এ জিনিসটার পিছনে ছুটছে। রিল্যাক্সের কোনো সুযোগ দেখছে না।’

‘আমরা ফাইনালে ওঠে গেছি তারপরও প্রত্যেকটা ম্যাচ সমান গুরত্বপূর্ণ। দুইটা ম্যাচে আমাদের অর্জনের অনেক কিছুই আছে। ’-যোগ করেন তামিম।

বর্তমান পয়েন্ট টেবিল অনুযায়ী শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের কেউই এখনো ফাইনাল নিশ্চিত করেনি। দুই দলেরই সমান সুযোগ আছে ফাইনালে যাওয়ার। বাংলাদেশ ফাইনালের প্রতিপক্ষ হিসেবে কাকে চাইছে? বাংলাদেশের উপরই নির্ভর করছে তাদের ফাইনালে। জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা যে দল বাংলাদেশকে হারাতে পারবে তারাই যাবে ফাইনলে। যদি তারা দুই দলই হারে তাহলে রান রেটের হিসেব আসবে। বাংলাদেশের চাওয়া কি? জানতে চাওয়া হয়েছিল তামিমের কাছে।

ড্যাশিং ওপেনারের সহজ স্বীকারক্তি,‘আমি ওরকম করে বলব না যে শ্রীলঙ্কাকে চাই বা জিম্বাবুয়েকে চাই। ফাইনালে যার সাথে দেখা হবে ওরকম করেই খেলব। যেই আসবে তাদের সাথে খেলা লাগবে, ভালো  খেলতে হবে।’



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়