ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ছাড়া পেলো ইন্সপেক্টর

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-২৫ ৫:৪৫:১১ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২৫ ৫:৪৫:১১ পিএম
Walton AC 10% Discount

বিনোদন প্রতিবেদক : ওপার বাংলার সুপার স্টার জিতের বিপরীতে ‘ইন্সপেক্টর নটি কে’ সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। সিনেমাটি কলকাতাসহ বাংলাদেশে মুক্তি দেয়ার ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান ও সিনেমা আমদানিকারক প্রতিষ্ঠান। এই সিনেমার মুক্তিকে সামনে রেখে গতকাল রাজধানীর একটি রেস্তারাঁয় জিতের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করা হয়। কিন্তু তখনও সিনেমাটি বাংলাদেশে সেন্সর ছাড়পত্র পায়নি।  সঙ্গত কারণেই সিনেমাটি আগামীকাল শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে কিনা এটি অনিশ্চিত হয়ে পরে।

তবে সকল অনিশ্চয়তা দূর করে আজ শেষ বিকেলে সিনেমাটির সেন্সর ছাড়পত্র দিয়েছে বাংলাদেশের সেন্সর বোর্ড। ফলে সিনেমাটি মুক্তির পথে আর কোনো বাধা রইল না। রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছে আমাদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটি থেকে জানানো হয়- আগামীকাল প্রায় ১০০ হলে ‘ইন্সপেক্টর নটি কে’  মুক্তি পাবে। এরই মধ্যে ৮১টি হল বুকিং করা হয়েছে। আরো কিছু হল বুকিংয়ের অপেক্ষায় রয়েছে।

ওপার বাংলার নির্মাতা অশোক পাতি পরিচালিত এ সিনেমার বেশির ভাগ শুটিং হয়েছে ইতালিতে। ভারতেও কিছু অংশের শুটিং হয়েছে। অ্যাকশন ও কমেডি ঘরানার এই সিনেমায় জিৎ-ফারিয়া দুজনকেই পুলিশের চরিত্রে দেখা যাবে। এর আগে এই জুটি ‘বাদশা দ্য ডন’ ও ‘বস টু’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমাটি কলকাতায় গত ১৯ জানুয়ারি মুক্তি পেয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৮/রাহাত/তারা

Walton AC
     
Walton AC
Marcel Fridge