ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

‘নাজিম উদ্দিন রোডের জেলখানা পরিত্যক্ত নয়’

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-১৩ ৪:৫৯:০২ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৩ ৪:৫৯:০২ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : ‘নাজিম উদ্দিন রোডের জেলখানা পরিত্যক্ত নয়। ‍বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুবিধার জন্যই তাকে নাজিম উদ্দিন রোডের কারাগারে রাখা হয়েছে।’

মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এই জেলখানাটা আমরা পরিত্যক্ত ঘোষণা করিনি। এখানে সব ফ্যাসিলিটি আমরা তাকে (খালেদা) দিচ্ছি। তাই কারাগার নিয়ে কোনো বিভ্রান্তির সুযোগ নেই। ডিভিশনে যেসব সুবিধা পাওয়ার কথা সব সুবিধাই তিনি পাচ্ছেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার সুবিধার জন্যই তাকে নাজিম উদ্দিন রোডের কারাগারে রাখা হয়েছে। কাশিমপুর দীর্ঘ পথ। অনেক কয়েদি, এতে তার (খালেদা জিয়া) অসুবিধা হতো। কেরানীগঞ্জে ফিমেল ওয়ার্ড নেই। তার সামাজিক ভ্যালু রয়েছে। তিনি একাধিক বারের প্রধানমন্ত্রী ছিলেন। তার সামাজিক মর্যাদাসহ সবকিছু চিন্তা-ভাবনা করেই তাকে ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে রাখা হয়েছে।

বিএনপির কর্মসূচি নিয়ে সরকারের নীতির পরিবর্তন ঘটেছে কি না, এমন এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকার তাদের রাজনৈতিক কোনো কার্যক্রমে বাধা দিচ্ছে না। তারা (বিএনপি) যে পর্যন্ত না যানবাহন কিংবা মানুষের চলাফেরায় কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি করছে বা কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টি করছে, সে পর্যন্ত সরকারের তরফ থেকে পুলিশ বলুন, আনসার বলুন, কেউ অ্যাকশনে যাচ্ছে না।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/রফিক

Walton Laptop