ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ২২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বাস ও পিকআপের সংঘর্ষে বাবা-ছেলেসহ চিকিৎসাধীন আরো দুজনের মৃত্যু হয়েছে বৃহস্পতিবার। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়াল চারজনে। এখনও হাসপাতালে চিকিৎসাধীন ১৫ জন।

বুধবার সন্ধ্যায় রংপুরের তারাগঞ্জ উপজেলার ইকরচারি এলাকায় বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে,  ঠাকুরগাঁও থেকে ছাদেক এন্টারপ্রাইজ নামে ঢাকাগামী যাত্রীবোঝাই বাসটি ইকরচালি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ১৯ জন আহত হয়। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ ও তারাগঞ্জ স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসকরা রত্না বেগম ও অহিদুল ইসলামকে মৃত ঘোষণা করেন। এরপর বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু অলি আহমেদ সিজান(১২) ও দুপুরে মারা যায় তার বাবা সাহাব উদ্দিন মাস্টার।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. আবদুল আউয়াল জানান, বাস-পিকআপ দুর্ঘটনায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। এখন ১৫ জন চিকিৎসাধীন থাকলেও আশঙ্কাজনক রয়েছেন ৫-৬ জন।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী জানান, বুধবারের দুর্ঘটনায় এ পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি ঠাকুরগাঁও ও নীলফামারী জেলায়।



রাইজিংবিডি/রংপুর/২২ ফেব্রুয়ারি ২০১৮/নজরুল মৃধা/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়