ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বিএনপির আমলে ধরলেও দশ, করলেও দশ’

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ২২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপির আমলে ধরলেও দশ, করলেও দশ’

রাজশাহী থেকে নৃপেন রায় ও তানজিমুল হক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির আমলে মোবাইল ফোন ধরলেও দশ টাকা, করলেও দশ টাকা। এই ছিল বিএনপির আমল।

বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

বিকেল ৩টা ৫০ মিনিটে জনসভা মঞ্চের পাশে রাজশাহীবাসীর জন্য গৃহীত সরকারি উন্নয়ন প্রকল্পগুলোর নামফলক উন্মোচন করেন প্রধানমন্ত্রী। ৩টা ৫৫ মিনিটে জনসভা মঞ্চে আসন গ্রহণ করেন।

জনসভায় ভাষণে প্রধানমন্ত্রী বলেন, ১ কোটি ৩০ লাখ মা মোবাইল ফোনের মাধ্যমে তার সন্তানের নামে বৃত্তি পায়। মোবাইল ফোনে টাকা চলে যায়। কে দিয়েছে এই মোবাইল ফোন? এটাও তো আওয়ামী লীগ সরকার দিয়েছে। ৯৬ সালে সরকারে এসে মোবাইল ফোন উন্মুক্ত করে দিয়েছিলাম বেসরকারি খাতে। আজকে সবার হাতে মোবাইল ফোন। বিএনপির আমলে তো কেউ মোবাইল ফোন চোখে দেখে নাই। তখন একটা মোবাইল ফোন কিনতে লাগত ১ লাখ ৩০ হাজার টাকা। এক মিনিট কথা বললে এক মিনিটে দশ টাকা। ধরলেও দশ টাকা করলেও দশ টাকা। এই ছিল বিএনপির আমল।

তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলব, ঘোষণা দিয়েছিলাম। আপনাদের ছেলে-মেয়েরা প্রযুক্তি শিখবে। আমরা ৫ হাজার ২৭৫টি ডিজিটাল সেন্টার সারা দেশে করে দিয়েছি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রাক্তন মেয়র এইচ এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে জনসভা হয়। সভায় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সভপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কার্যনির্বাহী সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, আমিরুল আলম মিলন, মেরিনা জামান কবিতা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, পররাষ্ট্রমন্ত্রী শাহরিয়ার আলম, আয়েন উদ্দিন এমপিসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা।



রাইজিংবিডি/ঢাকা/২২ ফেব্রুয়ারি ২০১৮/নৃপেন/তানজিমুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়