ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আন্তর্জাতিক ইউএল সার্টিফিকেট পেল বাংলাদেশের আরআর কাবেল

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ২৩ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আন্তর্জাতিক ইউএল সার্টিফিকেট পেল বাংলাদেশের আরআর কাবেল

নিজস্ব প্রতিবেদক : গুণগত মানের স্বীকৃতিস্বরূপ আরআর কাবেলকে সার্টিফিকেট প্রদান করেছে আন্তর্জাতিক মানপরীক্ষণ প্রতিষ্ঠান ইউএল বাংলাদেশ।

বাংলাদেশের প্রথম এবং একমাত্র ক্যাবল ব্র্যান্ড হিসেবে আরআর কাবেল এই আন্তর্জাতিক স্বীকৃতির গৌরব অর্জন করল।

শুক্রবার রাজধানীর উত্তরায় ইউএল বাংলাদেশের কার্যালয়ে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে দেশের শীর্ষস্থানীয় কেবল কোম্পানি আরআর-ইম্পেরিয়ালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মিরদাহের হাতে সার্টিফিকেট তুলে দেন ইউএল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সর্বজিৎ মুখার্জী।

সার্টিফিকেট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএল বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার শরীফ মোল্লাহ, সিআরএস বিজনেস হেড গোলাম সারোয়ার, আরআর-ইম্পেরিয়ালের পরিচালক এ এন এম মঞ্জুর মুর্শেদ, আহমেদ আশফাকুর রহমান, এ এম এহসানুল বারী এবং ডিজিএম ও হেড অব মার্কেটিং ইউসুফ আলীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আর আর-ইম্পেরিয়ালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুব হোসেন মিরদাহ বলেন, ‘ইউএল স্বীকৃতির ফলে ইউরোপ ও যুক্তরাষ্ট্রসহ বিশ্ববাজারে ক্যাবল রপ্তানিতে গুণগত মানের প্রশ্নে আর বাধা থাকছে না। পাশপাশি এ স্বীকৃতির ফলে চার্জিং ও ডাটা ক্যাবল এখন বাংলাদেশেই উৎপাদন সম্ভব হবে। এ ধরনের ক্যাবল আমদানির প্রয়োজন হবে না।’

আন্তর্জাতিক প্রতিষ্ঠান ইউএল ১২০ বছর ধরে বিশ্বব্যাপী বিভিন্ন পণ্যের গুণগত মান পরীক্ষা করে সনদ প্রদান করে আসছে। ইলেকট্রিক ও ইলেকট্রনিক খাতে বিশ্বের শীর্ষ মাননিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠান হিসেবে ইউএল সর্বজনস্বীকৃত।




রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৮/হাসান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়