ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিসিএইচসিপিএর অবস্থান কর্মসূচি অব্যাহত

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫২, ২৪ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিসিএইচসিপিএর অবস্থান কর্মসূচি অব্যাহত

নিজস্ব প্রতিবেদক : চাকরি সরকারের রাজস্ব খাতে স্থানান্তরের দাবি আদায়ের জন্য ২২তম দিনের মতো অবস্থান কর্মসূচি পালন অব্যাহত রেখেছে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার অ্যাসোসিয়েশন (বিসিএইচসিপিএ)।

শনিবার সকালে বিসিএইচসিপিএর দাবি আদায় বাস্তবায়ন কমিটির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে এ অবস্থান কর্মসূচি শুরু হয়।

অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মো. কামাল হোসাইন সরকার বলেন, আমরা গত ৬ বছরে ৬৫ কোটিরও বেশি বার কমিউনিটি ক্লিনিকে আগত সেবাগ্রহীতাকে প্রাথমিক স্বাস্থ্যসেবা দিয়েছি। এ সময়ের মধ্যে ৯ হাজারের বেশি স্বাভাবিক প্রসব করিয়েছি। আমাদের মধ্যে ৪ হাজার ৫০০ জন মুক্তিযোদ্ধার সন্তান রয়েছেন। অথচ এর পরেও আমরা নিজেদের ব্যক্তিগত ও পারিবারিক জীবন গভীর দুশ্চিন্তা ও হতাশার মধ্যে অতিবাহিত হচ্ছে। তাই আমরা চাকরি রাজস্ব খাতে স্থানান্তরের দাবি জানাই। আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে।

এর আগে গত ২০, ২১ ও ২২ জানুয়ারি থেকে নিজ নিজ উপজেলা কমপ্লেক্সে বিসিএইচসিপিএর কর্মকর্তা-কর্মচারীরা চাকরি রাজস্ব খাতে অন্তর্ভূক্তির দাবিতে কর্মবিরতি পালন করে। এরপর প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেয়। কিন্তু তার কোনো জবাব না পেয়ে গত ২৩ ও ২৪ জানুয়ারি অবস্থান ধর্মঘট পালন করে প্রধানমন্ত্রীকে পুনরায় আরেকটি স্মারকলিপি দেওয়া হয়।

প্রধানমন্ত্রীকে দুবার স্মারকলিপি দিয়েও তার উত্তর না পাওয়ায় গত ২৭ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান নেন বিসিএইচসিপিএর কর্মকর্তা-কর্মচারীরা। দাবি আদায় না হওয়া পর্যন্ত সব কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের প্রধান উপদেষ্টা কামাল হোসাইন সরকার।



রাইজিংবিডি/ঢাকা/২৪ ফেব্রুয়ারি ২০১৮/মেহেদী/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়