ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রাজশাহীতে অটোরিকশার ভাড়া বাড়ছে

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-১১ ৩:১৮:২৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১১ ৩:১৮:২৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে ব্যাটারিচালিত অটোরিকশা চলাচল শুরুর পর থেকে এর সর্বনিম্ন ভাড়া ছিল পাঁচ টাকা। তবে এবার সেই ভাড়া বাড়ছে। আগামী মাসের প্রথম দিন থেকে রাজশাহীতে অটোরিকশার সর্বনিম্ন ভাড়া হচ্ছে সাত টাকা।

অটোরিকশা চার্জিং গ্যারেজ মালিক সমিতি এই ভাড়া নির্ধারণ করে দিয়েছে। পাশাপাশি তারা নিজেরাও অটোরিকশার ব্যাটারিতে চার্জ দেওয়ার টাকা বৃদ্ধি করেছেন। এখন পর্যন্ত অটোরিকশার মালিকরা গ্যারেজে ১৬০ টাকায় ব্যাটারি চার্জ করতে পারলেও এপ্রিলের প্রথম দিন থেকে তাদের গুনতে হবে ২০০ টাকা।

অটোরিকশা চার্জিং গ্যারেজ মালিক সমিতি সংবাদ সম্মেলন করে এ সব তথ্য জানিয়েছে। রোববার সকালে নগরীর একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে মহানগর অটোরিকশা চার্জিং গ্যারেজ মালিক সমিতির সভাপতি মাহতাব ইসলাম বাবু সাংবাদিকদের এসব তথ্য জানান।

মাহতাব ইসলাম বাবু বলেন, চলাচল শুরুর পর থেকে অটোরিকশার ভাড়া বাড়েনি। কিন্তু বিদ্যুতের দাম বেড়েছে কয়েকদফা। তাই আগের মূল্যে অটোরিকশা চার্জ দিয়ে গ্যারেজ মালিকদের লাভ হচ্ছে না। এ জন্য চার্জিং মূল্য বৃদ্ধি করা হচ্ছে। ফলে বাড়ছে ভাড়াও। বিষয়টি জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, সিটি মেয়র, স্থানীয় সংসদ সদস্য এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককেও জানানো হবে।

সংবাদ সম্মেলনে মহানগর অটোরিকশা চার্জিং গ্যারেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক মারুফ হোসেন, সহ-সাধারণ সম্পাদক সুমন আক্তার, পিয়ারুল ইসলাম পিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/রাজশাহী/১১ মার্চ ২০১৮/তানজিমুল হক/বকুল

Walton Laptop
 
     
Walton