ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বিমান দুর্ঘটনা : আহতদের তালিকা কাঠমান্ডু মেডিক্যালে

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ১২ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিমান দুর্ঘটনা : আহতদের তালিকা কাঠমান্ডু মেডিক্যালে

নিজস্ব প্রতিবেদক : নেপালের ত্রিভুবন বিমানবন্দরে বিমান বিধ্বস্ত হওয়ার পর আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাঠমান্ডু মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে আহতদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে।

আহতদের মধ্যে হাসপাতালে ভর্তি আছেন- হরিশংকর পৌদেল (৩৫), রাকিবুল হাসান, প্রিথুলা রশিদ, প্রবিণ চিৎকার (৩৮), সাজানা দেবকতা (৩০), খাজা হোসাইনসহ (৩৫) অজ্ঞাত পরিচয়ের দুইজন।

আইসিইউতে আছেন- ইমরান কবীর, পিনচি ধামী ও সামিনা ব্যাঞ্জনকর। এসএইচসিইউতে আছেন- কবীর হোসাইন ও রশিদ হাসান। সার্জারি ওয়ার্ডে আছেন- মেহেদি হাসান ও রিজানা আব্দুল্লাহ। অর্থপেডিক বিভাগে আছেন- ধীরেন্দ্র সিং পুজানা (৩৭) ও স্বর্ণা (২২)। প্লাস্টিক ওয়ার্ডে আছেন শাহারিন আহমেদ। নিউরো সার্জারিতে আছেন এমডি শাহীন।

এ ছাড়াও কিশোর ত্রিপাতি (৪০), হরি প্রসাদ সুবেদী (৪০), দয়ারাম ত্রামাকার (৪০) ও কেশন পাণ্ডে (৪৮) হাসপাতালে ভর্তি রয়েছেন।

সোমবার দুপুরে ঢাকা থেকে নেপালগামী বাংলাদেশি ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমান কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ছিটকে গিয়ে রানওয়ের পূর্ব পাশে বিধ্বস্ত হয়। বিমানে ৭১ জন আরোহী ছিল। এর মধ্যে ৩৩ জন নেপালী। এখন পর্যন্ত এ ঘটনায় ৫০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।



রাইজিংবিডি/ঢাকা/১২ মার্চ ২০১৮/হাসান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়