ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পাইলট আবিদের স্ত্রী ভালো আছেন

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ১৮ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাইলট আবিদের স্ত্রী ভালো আছেন

নিজস্ব প্রতিবেদক : নেপালের রাজধানীর কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় নিহত ইউএস-বাংলা এয়ারলাইনসের পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম এখন ভালো আছেন বলে জানিয়েছেন তার বাবা ড. এম এ কাশেম শেখ।

রোববার বিকেলে সাংবাদিকদের তিনি বলেন, চিকিৎসকরা বলেছেন, অপারেশন সাকসেসফুল হয়েছে। আমি তাকে দেখে এসেছি। সে ভালো আছে। 

রোববার সকালের দিকে রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করেন আফসানা খানম। পরে পরিবারের সদস্যরা তাকে ঢাকার আগারগাঁওয়ে নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার মাথায় একটি অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

বিকেলে হাসপাতালের ইনফরমেশন ডেস্কের কর্মকর্তা শিউলি আক্তার নীলা জানিয়েছিলেন, আফসানা খানম হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক ড. বদরুল আলমের অধীনে আফসানা খানমের চিকিৎসা চলছে। হাসপাতালে ভর্তি করার পর মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্তে তার অপারেশন সম্পন্ন হয়েছে। এখন তিনি হাসপাতালের চতুর্থ তলায় আইসিইউতে ১২ নম্বর বেডে রয়েছেন।

১২ ঘণ্টা না যাওয়া পর্যন্ত তার শারীরিক অবস্থা সম্পর্কে কিছু বলা যাচ্ছে না বলে জানান তিনি।

গত ১২ মার্চ ঢাকা ছেড়ে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট বিএস-২১১ নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে দুর্ঘটনায় পড়ে। ৬৭ যাত্রী ও চার ক্রুসহ দুপুর ২টা ২০ মিনিটে বিমানবন্দরের পাশের একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয় বিমানটি। এতে ৫১ যাত্রীর প্রাণহানি ঘটে। বাকিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতলে ভর্তি করা হয়।

বিমানে ৬৭ যাত্রীর মধ্যে বাংলাদেশি ৩২ জন, নেপালি ৩৩ জন, একজন মালদ্বীপের ও একজন চীনের নাগরিক। তাদের মধ্যে ৩৭ পুরুষ, ২৮ নারী ও দুই শিশু ছিল। নিহতদের মধ্যে পাইলট আবিদও রয়েছেন।




রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৮/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়