ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

দেশে অ্যাপল পণ্যের নতুন শোরুম

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৩-১৯ ৪:০১:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৯ ৪:০১:৫৩ পিএম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বিশ্বের এক নম্বর আইটি ব্র্যান্ড অ্যাপলের অরিজিনাল পণ্যের সমারহ নিয়ে রাজধানীর গুলশানে সাংবাদিকবৃন্দের উপস্থিতিতে নতুন শোরুম উদ্বোধন করেছে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড।

অ্যাপলের ল্যাপটপ, ডেস্কটপ, আইফোন, আইপ্যাড ও আইপডসহ অন্যান্য অ্যাকসেসরিজ ছাড়াও অ্যাপল অনুমোদিত অন্যান্য ব্র্যান্ডের পণ্য উন্নত বিক্রয়োত্তর সেবাসহ সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে নতুন শোরুমটিতে। শোরুমটি থেকে সকল অ্যাপল পণ্য ক্রয়ে পাওয়া যাবে এক বছরের বিক্রয়োত্তর সেবা। এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড ও বাংলাদেশের অনুমোদিত সেবাকেন্দ্র ছাড়াও বিশ্ব্যাব্যাপী অ্যাপল স্টোর এবং অ্যাপল অনুমোদিত সেবাকেন্দ্রগুলো থেকে ক্রেতারা বিক্রয়োত্তর সেবা গ্রহণ করতে পারবে।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড অ্যাপল কর্তৃক বাংলাদেশে অনুমোদিত অন্যতম বিক্রয়োত্তর সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। নতুন শোরুমসহ বাংলাদেশে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড-এর মোট ২টি শোরুম রয়েছে। চলতি বছরেই আরো বেশ কয়েকটি শোরুম উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে প্রতিষ্ঠানটির।

নতুন শোরুম উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন জোয়েল রিফম্যান। এছাড়া অন্যান্য অতিথিদের মাঝে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের ডিরেক্টর আবদুল মতিন এবং ডিরেক্টর অব অপারেশনস দেওয়ান মুহাম্মদ সাজিদ আফজাল প্রমুখ।

আগামী ২৬ মার্চে স্বাধীনতা দিবস উপলক্ষে অ্যাপল অনুমোদিত অ্যাকসেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ২৬ শতাংশ এবং অ্যাপলের অরিজিনাল সিপিউ ও অ্যাকসেসরিজ পণ্য ক্রয়ে ৫ শতাংশের বিশেষ ডিসকাউন্ট অফার উপভোগ করা যাবে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের গুলশান এবং আইডিবি ভবনের শোরুম থেকে। নতুন শোরুমের ঠিকানা : গ্রাউন্ড ফ্লোর (ইউনিট-বি), কনকর্ড বিলকিস টাওয়ার, ৪০/৬ নর্থ এভিনিউ (মাদানি রোড), গুলশান- ২, ঢাকা।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৮/ফিরোজ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge