ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

স্বামীর পাশে সমাহিত আফসানা খানম

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বামীর পাশে সমাহিত আফসানা খানম

নিজস্ব প্রতিবেদক : নেপালে বিমান দুর্ঘটনায় নিহত ইউএস-বাংলার পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানমের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে রাজধানীর উত্তরা ১৩ নম্বর সেক্টরে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে বনানীর সামরিক কবরস্থানে তার স্বামীর কবরের পাশের একটি কবরে সমাহিত করা হয়।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ৯টায় ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আফসানা খানম।

পরে হাসপাতালের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করে তাকে উত্তরার বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার স্বজনরা তাকে শেষবারের মতো দেখেন।

নেপালে বিমান দুর্ঘটনায় স্বামী আবিদ সুলতান নিহত হওয়ার পর গত রোববার সকালে নিজ বাসায় স্ট্রোক করেন আফসানা খানম। পরে তাকে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অস্ত্রোপচার করে পর্যবেক্ষণে রাখেন। পর্যবেক্ষণে থাকা অবস্থায় পর দিন ফের স্ট্রোক করেন আফসানা। এর পর তার মাথায় দ্বিতীয় দফা অস্ত্রোপচার করেন চিকিৎসকেরা। এরপর থেকে আফসানাকে কৃত্রিমভাবে অক্সিজেন দেওয়া হচ্ছিল।

আবিদ আফসান দম্পত্তির একমাত্র ছেলে তানজিদ সুলতান মাহি। মাত্র ১০ দিনের মাধ্যে বাবা-মা দুজনকেই হারালো সে।

সম্প্রতি নেপালের থ্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি বিমান ৭১ জন আরোহী নিয়ে বিধ্বস্ত হলে বাংলাদেশি-বিদেশি অন্তত ৫১ জন নিহত হন। এদের মধ্যে ওই বিমানের পাইলট আবিদ সুলতানও ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৮/নূর/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়