ঢাকা, মঙ্গলবার, ৯ মাঘ ১৪২৫, ২২ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ মাসের মধ্যে প্রজ্ঞাপন জারির দাবি

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৬ ১২:২৯:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৮ ৬:৩৩:০০ পিএম

নিজস্ব প্রতিবেদক : সরকারি চাকরিতে বিদ্যমান কোটা পদ্ধতি বাতিলের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ঘোষণা দিয়েছেন, এ মাসের মধ্যে সে বিষয়ে প্রজ্ঞাপন জারির দাবি জানিয়েছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে সংবাদ সম্মেলন করে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নুরুল হক নূর এ সব কথা বলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, এ মাসের মধ্যে প্রজ্ঞাপন জারি করা না হলে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

তিনি জানান, দেশের সব কলেজ-বিশ্ববিদ্যালয়ে স্থিতিশীল পরিস্থিতি ও নিরাপত্তা নিশ্চিত করতে আগামী ৩০ এপ্রিল শিক্ষকদের সঙ্গে ছাত্রদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

এ ছাড়া ঢাবির ভিসির বাসভবনে হামলার ঘটনায় অজ্ঞাতদের নামে মামলা প্রত্যাহার এবং হামলাকারীদের চিহিৃত করে তাদের নাম উল্লেখ করে মামলা করার দাবি জানান।

এ ছাড়া দৈনিক জনকণ্ঠ উদ্দেশ্যপ্রণোদিত হয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের বিষয়ে ভুল খবর প্রকাশ করায় আজ বিকেল ৫টার মধ্যে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়। অন্যথায় সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে এ পত্রিকা বর্জন করা হবে এবং আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৮/ইয়ামিন/ইভা   

Walton Laptop
 
     
Marcel
Walton AC