ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাগেরহাটে আবু নাসের ফুটবলে সাইফ পাওয়ার চ্যাম্পিয়ন

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ৩ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে আবু নাসের ফুটবলে সাইফ পাওয়ার চ্যাম্পিয়ন

আব্দুল্লাহ এম রুবেল : বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত চতুর্থ শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতল ঢাকা সাইফ পাওয়ার স্পোর্টিং ক্লাব।

বৃহস্পতিবার বিকেলে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে পাবনা জেলা পুলিশ সুপার ফুটবল দলকে ৪-১ গোলের বড় ব্যবধানে পরাজিত করে ঢাকা সাইফ পাওয়ার স্পোর্টিং ক্লাব। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল বিজয়ী দল।

শুরু থেকেই আক্রমনাত্মক ফুটবল খেলা সাইফ স্পোর্টিং খেলার ১৯ মিনিটেই এগিয়ে যায়। এ সময় দারুণ শর্টে প্রতিপক্ষের গোলরক্ষককে বোকা বানিয়ে বল জালে জড়ান বিজয়ী দলের স্বাধীন। এরপর কয়েকটি পাল্টা আক্রমণ হলেও কাঙ্খিত গোলের দেখা পায়নি পাবনা জেলা পুলিশ সুপার দল।

প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে আরও গোছানো ফুটবল খেলে সাইফ স্পোর্টিং। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সাইফ স্পোর্টিংয়ের আব্দুর রহিম। দ্বিতীয়ার্ধের ১৬ মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নেয় ঢাকার ক্লাবটি। এ সময় গোছালো একটি আক্রমণ থেকে নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোল আদায় করে নেন স্বাধীন। রক্ষণভাগের ভুলে এর ৫ মিনিট পরে অবশ্য একটি গোল হজম করতে হয় সাইফকে। পাবনা পুলিশ সুপার দলের হয়ে গোলটি করেন দলের বিদেশী খেলোয়াড় কাফি। আর খেলা শেষ হওয়ার আগ মুহূর্তে পাবনা পুলিশ সুপার দলের জালে আরও একবার বল প্রবেশ করান সাইফ স্পোর্টিংয়ের বিদেশী খেলোয়াড় জিয়ো। সেই সাথে ৪-১ গোলের বড় জয়ও নিশ্চিত হয় দলটির।

ফাইনাল খেলা শেষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শিদী প্রধান অতিথি হিসেবে সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজমানি হিসেবে নগদ ৫ লাখ টাকা তুলে দেন। টুর্নাামেন্টের রার্নাসআপ দলকে ট্রফি ও ৩ লাখ টাকা প্রদান করা হয়। খেলায় শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হন সাঈফ পাওয়ার স্পোর্টিং ক্লাবের আব্দুর রহিম। তাকে বেইল ইলেকট্রনিক্স এর পক্ষে থেকে একটি এসি প্রদান করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন। অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, বাগেরহাট-৪ আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শেখ আতাহার হোসেন, বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ^াস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য চৌধুরী জাকির হোসেনসহ অন্যান্যরা।



রাইজিংবিডি/বাগেরহাট/৩ মে ২০১৮/রুবেল/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়