ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৫, ২০ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

লর্ডসে খেলবেন না সাকিব

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৬ ৬:২৫:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৬ ৭:৫৮:২৯ পিএম

ক্রীড়া ডেস্ক : আগামী ৩১ মে লর্ডসে একটি চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশ।

গত বছরের সেপ্টেম্বরে হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লন্ডভন্ড হয়ে যায় ক্যারিবীয় দ্বীপপুঞ্জের দুই স্টেডিয়াম। মূলত স্টেডিয়াম দুটির সংস্কারে তহবিল গঠনের লক্ষ্যে এই ম্যাচ আয়োজন করছে আইসিসি। ম্যাচটিকে এরই মধ্যে আন্তর্জাতিক টি-টোয়েন্টির মর্যাদাও দেওয়া হয়েছে।

বিশ্ব একাদশের হয়ে এ ম্যাচটি খেলার কথা ছিল সাকিব আল হাসানের। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন সাকিব। আইসিসি তাদের ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করেছে এবং সাকিবের পরিবর্তে নেওয়া হয়েছে নেপালের লেগ স্পিনার সন্দীপ লামিচেনকে।

বর্তমানে আইপিএল নিয়ে ব্যস্ত সাকিব। আইপিএল শেষে দেশে ফিরে আফগানিস্তান সফরে যাবেন বিশ্বের অন্যতম সেরা এ অলরাউন্ডার। প্রসঙ্গত, সাকিব সরে দাঁড়ালেন এ ম্যাচে খেলবেন বাংলাদেশের আরেক তারকা ক্রিকেটার তামিম ইকবাল।

বিশ্ব একাদশ: এউইন মরগান, দিনেশ কার্তিক, মিচেল ম্যাকক্লেনাগান, হার্দিক পান্ডিয়া, থিসারা পেরেরা, রশিদ খান, লুক রনকি, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, সন্দীপ লামিচেন, তামিম ইকবাল।

ওয়েস্ট ইন্ডিজ দল : কার্লোস ব্রাফেট (অধিনায়ক), ক্রিস গেইল, এভিন লুইস, মারলন স্যামুয়েলস, আন্দ্রে রাসেল, আন্দ্রে ফ্লেচার, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটকিপার), রায়াদ এমরিট, অ্যাশলে নার্স, কেমো পল, স্যামুয়েল বদ্রি ও কেশরিক উইলিয়ামস।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৮/ইয়াসিন/আমিনুল

Walton Laptop
 
     
Walton