ঢাকা, শুক্রবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ১৪ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বিশ্বকাপের জন্য ইংল্যান্ডের দল ঘোষণা

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৬ ৮:০৩:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৬ ৮:১২:৪৪ পিএম
ইংল্যান্ডের স্কোয়াড

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপকে সামনে রেখে আজ বুধবার ২৩ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। দলে স্থান দেওয়া হয়েছে ১৯ বছর বয়সী ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডকে। দলে জায়গা পাননি গোলরক্ষক জো হার্ট ও মিডফিল্ডার জ্যাক উইলশের।

দল ঘোষণার পর ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেট বলেন, ‘আমি বিশ্বাস করি যে দল নির্বাচন করা হয়েছে সেটা নিয়ে আমরা উচ্ছ্বসিত হতে পারি। যদিও দলে তরুণ খেলোয়াড়ের সংখ্যা বেশি, কিন্তু তাদের সঙ্গে গুরুত্বপূর্ণ কিছু অভিজ্ঞ খেলোয়াড়ও রয়েছে। দলটি বেশ ভারসম্যপূর্ণ ও ভালো হয়েছে।’

বিশ্বকাপে ইংল্যান্ড রয়েছে ‘জি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ তিউনিসিয়া, পানামা ও বেলজিয়াম। ১৮ জুন বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে তিউনেশিয়ার বিপক্ষে খেলবে ইংল্যান্ড। ২৪ জুন খেলবে পানামার বিপক্ষে। আর ২৯ জুন গ্রুপপর্বের শেষ ম্যাচে ইংল্যান্ডের প্রতিপক্ষ বেলজিয়াম।

ইংল্যান্ডের ২৩ সদস্যের স্কোয়াড :
গোলরক্ষক : জ্যাক বাটল্যান্ড, জর্ডান পিকফোর্ড ও নিক পোপ।

ডিফেন্ডার : ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ড, গ্যারি কাহিল, কাইল ওয়াকার, জন স্টোনস, হ্যারি মাগুইর, কিয়েরান ট্রিপিয়ার, ড্যানি রোজ, ফিল জোন্স ও অ্যাশলে ইয়াং।

মিডফিল্ডার : এরিক ডায়ের, দেলে আলী, জেসে লিনগার্ড, জর্ডান হেন্ডারসন, ফাবিয়ান ডেলফ ও রুবেন লোফটাস-চেক।

ফরোয়ার্ড : জিমি ভার্ডি, মার্কাস রাশফোর্ড, রাহিম স্টার্লিং, ড্যানি ওয়েলবেক ও হ্যারি কেন।

স্ট্যান্ডবাই : টম হেটন, জেমস টার্কওসি, লুইস কুক, জ্যাক লিভারমোর ও অ্যাডাম লালানা।

২ জুন নাইজেরিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে ইংল্যান্ড। এরপর ৭ জুন কোস্টারিকার বিপক্ষে খেলবে আরো একটি প্রীতি ম্যাচ। ১২ জুন রাশিয়ার উদ্দেশ্যে রওয়ানা দিবে ইংল্যান্ড দল। 




রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC