ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জঙ্গি দমনে পুলিশ দৃঢ় প্রতিজ্ঞ

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ২২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জঙ্গি দমনে পুলিশ দৃঢ় প্রতিজ্ঞ

নিজস্ব প্রতিবেদক : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, জঙ্গি দমন ও জনগণের জানমালের নিরাপত্তা বিধানে পুলিশ দৃঢ় প্রতিজ্ঞ। সেক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না। রাজধানীতে এক ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

মঙ্গলবার পুলিশ হেডকোয়ার্টার্স থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, সোমবার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় আইজিপি বলেন, আইনশৃঙ্খলা রক্ষা, জঙ্গি কর্মকাণ্ড দমন, জনগণের জানমালের নিরাপত্তা বিধান ও জনগণকে সেবা দেওয়ার জন্য পুলিশের প্রতিটি সদস্য দৃঢ় প্রতিজ্ঞ। মানুষের জীবন সুন্দর ও নিরাপদ রাখতে প্রতিটি পুলিশ সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পুলিশ দায়িত্ব পালনকালে রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী এবং জনগণের সাহায্য সহযোগিতা পেয়ে আসছে। ভবিষ্যতেও সবার সহযোগিতা নিয়ে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করবে।

এর আগে দেশের শান্তি, নিরাপত্তা, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়। ইফতারে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর উপদেষ্টাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৮/মাকসুদ/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়