ঢাকা, মঙ্গলবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ২০ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আমরা মুক্তিযোদ্ধার সন্তান ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা গঠিত

মামুন খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-২৩ ৮:৩৩:২৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-২৩ ৮:৩৩:২৮ পিএম

নিজস্ব প্রতিবেদক : কাজী আবু সায়েমকে সভাপতি ও কাজী নুরুল আমিন আকাশকে সাধারণ সম্পাদক করে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার ২৭ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

মো. মহসীন খন্দকার, তৌফিকুল ইসলাম সুহৃদ, শফিকুল ইসলাম, মো. রাজীব মুন্সী, কাজী রিয়াদ, ইফতেখারুল ইসলাম (তিলক) ও মো. আজহারুল ইসলাম বিপ্লবকে সহ-সভাপতি, মো. আবুল হায়াত (পিয়াশ), মেহেদি হাসান সজীব, ডা. ফারজানা আক্তার চৈতী ও মোছাঃ সাদিয়া সুলতানা পিওকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং কাজী মুজিবুর রহমান সোহেলকে সাংঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান শাহীন এই কমিটি অনুমোদন করেছেন।
 
শান্তিনগরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে কমিটি অনুমোদনের সময় সংগঠনের প্রেসিডিয়াম সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. কাজী সাইফুদ্দীন, জোবায়দা হক অজন্তা, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রোহেল, যুগ্ম-সম্পাদক আল আমিন মৃদুল, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক আহমাদ রাসেল ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুরজিত দত্ত সৈকত উপস্থিত ছিলেন।

কাজী মোখলেছুর রহমান (খোকন) ও কাজী আল আমিনকে সংগঠনের ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উপদেষ্টা মনোনীত করা হয়।

মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ভবিষ্যত প্রজন্মের মাঝে প্রচার এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে এই কমিটি কাজ করবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্বাস করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মে ২০১৮/মামুন খান/শাহনেওয়াজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC