ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সরকার মাদকের বিরুদ্ধে অলআউট যুদ্ধে নেমেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ২৭ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সরকার মাদকের বিরুদ্ধে অলআউট যুদ্ধে নেমেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক : সরকার মাদকের বিরুদ্ধে অলআউট যুদ্ধে নেমেছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার দুপুরে সচিবালয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, মাদকের বিরুদ্ধে আমরা অলআউট যুদ্ধে নেমেছি। এই যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে।

মাদকের বিরুদ্ধে এ বিশেষ অভিযান কতদিন চলবে, জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিশেষ অভিযান বলে কোনো কিছু নেই। যে পর্যন্ত আমরা মাদক নির্মূল করতে না পারব, সে পর্যন্তই অভিযান চলবে। নির্দিষ্ট সময়সীমা এটার মধ্যে নেই।’

সভায় ঈদুল ফিতরে পোশাক শ্রমিকদের ছুটি নিয়ে আলোচনা হয়। গার্মেন্টস খাতে অসন্তোষ যাতে দেখা না দেয় সেজন্য পোশাক শ্রমিকদের বেতন ৭ জুনের মধ্যে এবং বোনাস ১০ জুনের মধ্যে পরিশোধের জন্য পোশাক কারখানার মালিকদের বৃহৎ দুই সংস্থা বিজিএমইএ এবং বিকেএমইএর প্রতি আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী। একই সঙ্গে ঈদে যাতে পথে যানজট সৃষ্টি না হয় সেজন্য আগামী ১২, ১৩ ও ১৪ জুন পর্যায়ক্রমে গার্মেন্টস শ্রমিকদের ঈদের ছুটি দেওয়ার অনুরোধ করেন তিনি।

বৈঠকে বিজিএমইএর সভাপতি সিদ্দিকুর রহমান, বিকেএমইএ-এর সভাপতি সেলিম ওসমান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইনশৃঙ্খলা বাহিনীগুলোর তথ্য অনুযায়ী, মাদকের বিরুদ্ধে অভিযান শুরুর পর রোববার পর্যন্ত ‘বন্দুকযুদ্ধে’ ৯০ জন নিহত হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৮/নঈমুদ্দীন/রফিক/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়