ঢাকা, সোমবার, ৩ পৌষ ১৪২৫, ১৭ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

রাঙ্গামাটির নানিয়ারচরে পাহাড় ধসে নিহত ১১

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১২ ১০:৩৭:৫৫ এএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৫ ৯:০৭:৫৪ এএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : পার্বত্য রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলায় পাহাড় ধসে কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন।

নিহতদের মধ্যে দুই পরিবারের আটজন এবং পৃথকভাবে আরো তিনজন রয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বড়পুল, ধর্মচরণ এবং হাতিমাড়া এলাকায় এই মর্মান্তিক পাহাড় ধসের ঘটনা ঘটে। রাঙ্গামাটি জেলা প্রশাসনের এনডিসি তাপস শীল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসন সূত্র জানায়, প্রায় ৮০টি স্থানে পাহাড় ধসের ঘটনা ঘটেছে। পাহাড় ধসের খবর পেয়ে স্থানীয় উপজেলা প্রশাসন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন। এখনো নিহতদের সবার নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন পাহাড় ধসে হতাহতের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়ভাবে উদ্ধার কাজ চালানো হচ্ছে। এখন পর্যন্ত ১১ জনের মৃত্যুর বিষয়টি স্থানীয়ভাবে নিশ্চিত হওয়া গেছে। দুর্গম এলাকা এবং যাতায়াত ব্যবস্থা বিপর্যস্ত হওয়ায় ঘটনাস্থলে এখনো পৌঁছানো যায়নি।

নানিয়ারচর উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান কোয়ালিটি চাকমা জানান, সকালে মর্মান্তিক পাহাড় ধসের ঘটনায় এখন পর্যন্ত ১১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আরো বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। দুটি পরিবারের আটজন এবং পৃথকভাবে আরো তিনজন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১২ জুন ২০১৮/রেজাউল/সাইফুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC