ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবার পুরস্কার বিতরণ

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৬-১২ ৪:০৬:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১২ ৪:০৬:১০ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০১৮ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে।

এবারের এই প্রতিযোগতায় সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব ৯ খেলায় ৮ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হন। সাড়ে সাত পয়েন্ট করে নিয়ে বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম রানার-আপ, ভারতের সংকলন ভারতীয় তৃতীয় এবং শেখ রাসেল চেস ক্লাবের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ চতুর্থ হন। ক্যাটাগরি পুরস্কার পান যথাক্রমে- মিহির লাল দাস, মোহাম্মদ মানিক, মো. তানভীর আলম, শাওন চৌধুরী, নোশিন আঞ্জুম, ফজল আহমেদ আকাশ ও ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাস।

চ্যাম্পিয়ন গ্র্যান্ড মাস্টার রাজীবকে ৫১ হাজার টাকা অর্থ পুরস্কার ও ওয়াটন সামগ্রী, রানার-আপ ফিদে মাস্টার আমিনুল ইসলামকে ৩১ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী, তৃতীয় সংকলনকে ২১ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী এবং চতুর্থ ফিদে মাস্টার পরাগকে ১০ হাজার টাকা ও ওয়ালটন সামগ্রী দিয়ে পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতায় মোট দুই লক্ষ টাকার অর্থ পুরস্কার ও পঞ্চাশ হাজার টাকার ওয়ালটন সামগ্রী পুরস্কার দেওয়া হয়।

জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের দাবা ক্রীড়া কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কেএম শহিদউল্যা-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেডিও টুডে এর প্রোগ্রাম বিভাগের হেড প্রডিউসার মো. ফখরুল হক শাওন। সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিযোগিতার প্রধান বিচারক মো. হারুন অর রশিদ।

৯ দিন ব্যাপী ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত এ ইভেন্টে বাংলাদেশ ও ভারতের ১৪৬ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন যার মধ্যে একজন গ্র্যান্ড মাস্টার ও একজন আন্তর্জাতিক মাস্টার অংশগ্রহণ করেন।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।



রাইজিংবিডি/ঢাকা/১২ জুন ২০১৮/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge