ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২২ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

ঈদের তৃতীয় দিনেও ঢাকা ছাড়ছেন মানুষ

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১৮ ৬:১৮:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১৮ ৬:১৮:৩৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : ঈদের তৃতীয় দিনেও ঢাকা ছাড়ছেন মানুষ। তবে কমলাপুর স্টেশনে গ্রাম থেকে আসার মানুষের সংখ্যা খুবই কম। দু-একদিনের মধ্যে ঢাকা ফেরা মানুষের ভিড়ে স্টেশন উপচে পড়বে বলে আশা করছেন কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে কমলাপুর স্টেশন ঘুরে দেখা যায়, বিভিন্ন প্ল্যাটফর্মে অপেক্ষা করছেন অনেক যাত্রী। সবাই ঢাকা ছেড়ে যাওয়ার অপেক্ষায় ছিলেন। পরিবার-পরিজনের সঙ্গে ঈদের খুশি ভাগ করে নিতেই আপন ঠিকানায় ছুটছেন বলে অনেকেই বলছিলেন।

সিল্ক সিটি এক্সপ্রেসের যাত্রী রেজওয়ানুল হক রাইজিংবিডিকে বলেন, ‘ঈদের আগে অনেক ঝামেলায় পড়তে হয়। এ কারণে স্বাচ্ছন্দ্যে যাওয়ার জন্য একটু দেরি করা।’

পাশের যাত্রী সাহানা বেগম বলেন, ‘প্রতিবারই আমি পরিবার নিয়ে ঈদের পর বাড়িতে যাই। খুব ভাল লাগে। ভাষায় বলতে পারবো না।’

অন্যদিকে, ঢাকার বাইরে থেকে আসা ট্রেনগুলোতে উপচে পড়া ভিড় না থাকলেও যাত্রীরা আসছিলেন। সবাইকে চাকরির টানে ঈদের ছুটি শেষ করে ফিরছেন। সোমবার থেকে অফিস শুরু হয়েছে। অনেকই আবার জরুরি প্রয়োজনে ফিরছিলেন বলে যাত্রীরা জানান।

স্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবর্তী রাইজিংবিডিকে বলেন, ‘যাত্রীরা এখনও ফেরা শুরু করেনি। তবে চলতি সপ্তাহের মধ্যে তারা ফিরবেন। সেভাবেই যাত্রীরা অগ্রিম টিকিট কেটেছেন। সেক্ষেত্রে প্রতিটি ট্রেনে তিলধারণের ক্ষমতা নাও থাকতে পারে।’




রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৮/মাকসুদ/সাইফ

Walton Laptop
 
     
Walton