ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

২০তম দিনের বিজয়ী নরসিংদীর এনামুল হক

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৭ ১০:৩৩:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৭ ১০:৩৩:০৪ পিএম

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপ উপলক্ষে ১৪ জুন থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ-২০১৮। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালীন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি স্মার্টফোন জেতার সুযোগ পাচ্ছেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের ২০তম দিনের সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। তিনি হলেন নরসিংদীর এনামুল হক।

পড়াশুনা শেষ করে চাকরির খোঁজে থাকা এনামুল স্মার্টফোন বিজয়ী হওয়ায় ভীষণ খুশি। তিনি বলেন, ‘কুইজে অংশ নিয়ে কখনো পুরস্কার পাইনি। কিন্তু এবার পেলাম। কুইজে যে পুরস্কার পাওয়া যায় না সেই ধারনাটাই পাল্টে গেল। খুবই ভালো লাগছে। নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। এমন একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করায় আমি রাইজিংবিডি ও ওয়ালটনকে ধন্যবাদ দিব।’

বিশ্বকাপের এনামুল হক ফ্রান্সের সমর্থক। সবাই যখন ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক হয় তখন তিনি ভিন্ন দল বেছে নেন। তার বিশ্বাস ফ্রান্স এবার শিরোপা জিতবে।

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতায়। সেজন্য আপনাকে রাইজিংবিডি ডটকমের নির্দিষ্ট লিঙ্কে (http://www.risingbd.com/worldcupquiz) গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি উত্তর দেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৩১ দিনের মোট ৩১ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ জুলাই ২০১৮/আমিনুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC