ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উচ্ছ্বসিত জয়া

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ৮ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উচ্ছ্বসিত জয়া

জয়া আহসান

বিনোদন ডেস্ক : জয়া আহসান অভিনীত পরবর্তী টলিউড সিনেমা ‘ক্রিসক্রস’। বৈষম্যমূলক আচরণের শিকার হওয়া কলকাতার পাঁচ মেয়ের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন কলকাতার বিরসা দাসগুপ্ত। গতকাল শনিবার প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার।

প্রকাশিত টিজারে দেখা যায়, সিনেমায় ইরা চরিত্র রূপায়ন করেছেন মিমি চক্রবর্তী। তিনি চিত্র সাংবাদিক। বয়ফ্রেন্ডের সঙ্গে থাকেন। নুসরত জাহান মেহের চরিত্রে অভিনয় করেছেন। মুসলিম এ মেয়েটি স্ট্রাগলিং অভিনেত্রী। সোহিনী সরকার রূপা চরিত্রে অভিনয় করেছেন। উত্তর কলকাতার গৃহবধূ। ট্র্যাজেডির বুনোট রয়েছে এই চরিত্রের পরতে পরতে। সুজি প্রিয়াঙ্কা সরকারের চরিত্রের নাম। বাঙালি খ্রিষ্টান মেয়েটি সিঙ্গেল মাদার। খুব ভালো ছবি আঁকেন তিনি। মিস সেনের ভূমিকায় দেখা যায় জয়া আহসানকে। ক্যারিয়ারে সফল কিন্তু ব্যক্তিজীবনে একা।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘সিনেমাটির গল্পে আমার চরিত্রের নাম মিস সেন। তার জীবন অনেক জটিল। কিন্তু জেদ করেই সে বেছে নিয়েছে এই জীবন। আর আমার এই চরিত্রটি খুবই সফল একজন নারীর চরিত্র। সিনেমাটিতে একই শহরের পাঁচজন নারীর পাঁচ রকমের জীবন যাত্রা দেখানো হয়েছে। সিনেমাটি নিয়ে সত্যি আমি উচ্ছ্বসিত।’ 

দেখুন : ‘ক্রিসক্রস’ সিনেমার টিজার।





রাইজিংবিডি/ঢাকা/৮ জুলাই ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়