ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

লা রিভে নাইন-টু-নাইন পোশাক

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ১১ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লা রিভে নাইন-টু-নাইন পোশাক

লাইফস্টাইল ডেস্ক : তরুণদের জন্য, বিশেষত উদ্যমী নারী ও ফ্যাশন সচেতন পুরুষদের কথা মাথায় রেখে নাইন-টু-নাইন (ওয়ার্ক অ্যান্ড আফটার ওয়ার্ক) কালেকশন নিয়ে এসেছে লা রিভ। কর্মক্ষেত্রে যারা নিজেদের পরিপাটি করে ফুটিয়ে তুলতে চান এবং দিনের শেষেও প্রাণবন্ত থাকতে পছন্দ করেন তাদের জন্য বাহারি সব পোশাক ও অনুষঙ্গ দিয়ে এই নাইন-টু-নাইন সমাহার সাজানো হয়েছে।

নাইন-টু-নাইন কালেকশনে রয়েছে- টিউনিক, লং কামিজ, শর্ট স্কার্ট, ওয়েস্টার্ন স্টাইল নট টপ, ফরমাল ট্রাউজার এবং ম্যাচিং বটম। পাশাপাশি পুরুষদের জন্য লা রিভ নাইন-টু-নাইন কালেকশনে রয়েছে মানানসই সব অফিস ও আফটার অফিস ওয়্যার সমাহার।

লা রিভের সিইও মন্নুজান নার্গিস জানান, পোশাক নিয়ে যারা ভাবেন, যেমন- কোথায় কোন পোশাক মানানসই বা কর্মক্ষেত্রেও যারা নিজেদের ফিট রাখতে চান তাদের জন্য আমাদের এই বিশেষ নাইন-টু-নাইন কালেকশন।

লেটেস্ট ইন্টারন্যাশনাল ট্রেন্ড অনুসরণে সাদা, নেভি ব্লু, কালো, ধূসর, বেগুনী, হলুদ, বিস্কিট ও প্যাস্টেল শেডে নাইন-টু-নাইন পোশাকে ব্যবহার করা হয়েছে সিমেট্রিক ও অ্যাসিমেট্রিক হেমলাইন, বিভিন্ন ধরনের স্লিভ যেমন বেল, র‌্যাফল, বিলো ও নরমাল কাফ স্লিভ ইত্যাদি।

নাইন-টু-নাইন কালেকশন উন্মুক্ত করা উপলক্ষে লা রিভ দিচ্ছে সীমিত সময়ের জন্য সর্বোচ্চ ২৫% পর্যন্ত নগদ ছাড়। ঢাকা ও ঢাকার বাইরে সকল লা রিভ স্টোরের পাশাপাশি এই ছাড় পাওয়া যাবে www.lerevecraze.com থেকেও।
 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুলাই ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়