ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবে না’

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৭ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কাউকে ছাড় দেয়া হবে না’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মাদকের সঙ্গে সংশ্লিষ্ট কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। মাদকের সঙ্গে পুলিশের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে, প্রয়োজনে চাকরিচ্যুত করা হবে।

মঙ্গলবার নগরীর খুলশিস্থ রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সাংাবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন চট্টগ্রাম রেঞ্জে সদ্য যোগদানকৃত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক।

বিভিন্ন থানার যেসব ওসির বিরুদ্ধে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে তা তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে উল্লেখ করে তিনি বলেন, মাদকের ভয়াবহতা রোধ ও পুলিশের অধীনে বিভিন্ন ইউনিটে শৃঙ্খলা আনার উদ্যোগ নেওয়া হবে। 

সামনে জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে কোনো কুচক্রীমহল যাতে আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে না পারে সে লক্ষ্যে কাজ করার কথা জানিয়ে ডিআইজি ফারুক বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদকে নির্মূল করতে তিনি কাজ করবেন।

সভায় অতিরিক্ত ডিআইজি রোকন উদ্দিন, অতিরিক্ত ডিআইজি আবুল ফয়েজ, জেলা প্লুশ সুপার নুরে আলম মিনা, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, অতিরিক্ত প্ুিলশ সুপার রেজাউল মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দীন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার একেএম এমরান ভুঁঞাসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৭ জুলাই ২০১৮/রেজাউল/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়